খেলাধুলা

উলভসের মাঠে হোঁচট ম্যানসিটির

লিগের শুরুটা হয়েছে দুর্দান্ত। গত মৌসুমে রেকর্ড ভাঙা ম্যানচেস্টার সিটির এমন শুরু প্রত্যাশিতই ছিল। টানা দুই ম্যাচে গোলের বন্যা বইয়ে দিয়ে শুরু করে পেপ গার্দিওলার দল। সেই দলটিই উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠে এসে হোঁচট খেয়েছে। উলভসের বিপক্ষে আজ ১-১ গোলে ড্র করেছে তারা।

Advertisement

কমিউনিটি শিল্ড জিতে মৌসুম শুরু করা ম্যানসিটি লিগে প্রথম ম্যাচে আর্সেনালের মাঠে জিতেছিল ২-০ গোলে। এরপর হাডার্সফিল্ড টাউনকে রীতিমত গোলবন্যায় ভাসায় গার্দিওলার দল, ম্যাচটা তারা জেতে ৬-১ গোলে।

দুর্দান্ত ছন্দে থাকা এই ম্যানইউকেই তৃতীয় ম্যাচে আটকে দিয়েছে উলভস। ম্যাচের শুরুতেই অবশ্য দারুণ দুটি সুযোগ নষ্ট করে ম্যানসিটি। এরপর দ্বিতীয়ার্ধে ৫৬ মিনিটে কর্নার থেকে পাওয়া সুযোগ কাজে লাগিয়ে উল্টো এগিয়ে যায় উলভস, বিতর্কিত এক গোলে।

রুবেন নেভেসের ক্রস ম্যাট ডোহার্টির মাথা ছুঁয়ে নিচে নেমে এসেছিল। হেড করতে মাথা নামিয়েছিলেন উইলি বলি, এ সময় তার ডান হাতে লেগেই বল ঢুকে যায় জালে। বিতর্কিত সেই গোলটি বুঝতে পারেননি রেফারি।

Advertisement

৬৯তম মিনিটে হেডে সমতা ফেরান এমেরিক লাপোর্ত। ডান দিক থেকে ইলকাই গিনদোয়ানের ফ্রি-কিক থেকে পাওয়া বল চোখের পলকে জালে ঢুকিয়ে দেন তিনি। এরপর আর গোলের দেখা পায়নি দুই দল।

এমএমআর/জেআইএম