দেশজুড়ে

তিন সন্তান নিয়ে অসহায় হয়ে গেলেন লাল চাঁদের স্ত্রী

বৃদ্ধ বাবা-মা আর সন্তানদের সঙ্গে ঈদ উদযাপনের ইচ্ছে পূরণ হলো না ট্রাকচালক লাল চাঁদের (৪৮)। কুষ্টিয়া থেকে ট্রাক নিয়ে ঈশ্বরদীর দিকে ফিরছিলেন লাল চাঁদ। সময় তখন মঙ্গলবার রাত দেড়টা। ঈশ্বরদী উপজেলার কোলেরকান্দি গ্রামের বটতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে মারাত্মক আহত হন লাল চাঁদ।

Advertisement

খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। লাল চাঁদ শহরের মধ্য অরনকোলার রইস সরদারের ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তার লাশ এলাকায় এসে পৌঁছালে স্বজনদের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

প্রত্যক্ষদর্শীদের একজন জানান, কুষ্টিয়া থেকে একটি পণ্য বোঝাই ট্রাক মঙ্গলবার কুষ্টিয়া-দাশুড়িয়া মহাসড়ক দিয়ে ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। রাত দেড়টার দিকে ট্রাকটি উপজেলার কোলেরকান্দি বটতলা এলাকার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে ট্রাকচালক মারাত্মক আহত হন।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল করিম জানান, দুর্ঘটনায় ট্রাকের হেলপারও সামান্য আহত হন।

Advertisement

লাল চাঁদের স্ত্রী কান্নাজড়িত কণ্ঠে বলেন, মঙ্গলবার রাতের গাড়িতে বাড়ি এসে বৃদ্ধ মা-বাবা ও সন্তানদের সঙ্গে ঈদ করবেন বলে মোবাইলে জানিয়েছিলেন। দীর্ঘশ্বাস ছেড়ে বলেন, আমি তিন এতিম সন্তান নিয়ে এখন কোথায় দাঁড়াব।

আলাউদ্দিন আহমেদ/এমএএস/পিআর