দেশজুড়ে

ঈদ করা হলো না দুই কিশোরীর

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী নতুনবাজার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুটি কাভার্ডভ্যানের প্রতিযোগিতায় প্রাণ গেলো দুই কিশোরীর।

Advertisement

এ ঘটনায় আহত হয়েছে তিনজন। সোমবার দুপুর সোয়া ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার সেলিম রানার মেয়ে সাদিয়া নাজনীন মীম (১৫) ও তাদের বাড়ির কাজের মেয়ে সানজিদা (১২)। সানজিদার বাড়ি মাদারীপুরে। গ্রামের বাড়িতে ঈদ করার জন্য যাচ্ছিল সানজিদা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কোনাবাড়ী নতুনবাজার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইলগামী দুটি কাভার্ডভ্যান প্রতিযোগিতা করে চলছিল।

এ সময় কাজের মেয়ে সানজিদাকে বাসে তুলে দিতে যাত্রীবাহী রিকশাভ্যানযোগে বাসস্ট্যান্ডে যাচ্ছিল সাদিয়া নাজনীন। নতুনবাজার এলাকায় পৌঁছালে প্রতিযোগিতা করে আসা একটি কাভার্ডভ্যান তাদের রিকশাভ্যানকে চাপা দেয়। এতে রিকশাভ্যানে থাকা সাদিয়া নাজনীন মীম ও সানজিদাসহ পাঁচজন মহাসড়কে ছিটকে পড়ে। সেইসঙ্গে কাভার্ডভ্যানটি সাদিয়া নাজনীন মীম ও সানজিদাকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যায়। এ ঘটনায় আহত হয় আরও তিনজন।

Advertisement

সালনা হাইওয়ে থানা পুলিশের ওসি বাসুদেব সিনহা বলেন, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মো. আমিনুল ইসলাম/এএম/পিআর