প্রবাস

মালয়েশিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া-আলোচনা সভা

জাতীয় শোক দিবস উপলক্ষে মালয়েশিয়া দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ আগষ্ট) বিকেলে কুয়ালালামপুরের মতিয়ারা কমপ্লেক্সে এ আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ।

Advertisement

আহ্বায়ক রেজাউল করিম রেজার সভাপতিত্বে এবং শফিকুল রহমান চৌধুরী ও মিনহাজদ্দিন মিরানের যৌথ উপস্থাপনায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যাপক ড. এ, এইচ, এম জাহিদুল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাতুক ফুয়াদ বিন তালিব ও মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ওহিদুর রহমান ওহিদ।

সভায় বক্তারা বলেন, উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার চেষ্টা করছেন তিনি। শেখ হাসিনার ভিশনকে সফল করতে সবাইকে প্রত্যেককে নিজ দায়িত্ব-কর্তব্য পালন করার আহ্বান জানান বক্তারা ।

Advertisement

তারা আরও বলেন, শেখ হাসিনা আধুনিক প্রযুক্তির শিক্ষার জন্য ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছেন। কেউ গুজবে কান দেবেন না। এগুলো থেকে বিরত থাকতে হবে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সৃষ্টিকারীদের সহ্য করা হবে না।

শোক সভায় মালয়েশিয়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীর উপস্থিতিতে ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত সবার আত্মার মাগফিরাত কামনা এবং বাংলাদেশে বর্তমান সরকারের বিরুদ্ধে সব ষড়যন্ত্র রুখে দেয়ার শপথ নেন।

এমএমজেড/জেআইএম

Advertisement