বিনোদন

বিজ্ঞাপনে চমক নিয়ে আসছেন নিশা

লাক্স তারকা মেহরিন ইসলাম নিশা। ২০১০ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়ে যাত্রা শুরু করেছিলেন শোবিজে। এরপর তিনি মুগ্ধতা ছড়িয়েছেন মডেল ও অভিনেত্রী হিসেবে।

Advertisement

গেল বছর বসেছেন বিয়ের পিঁড়িতে। সাধারণত বিয়ের পর শোবিজের বেশিরভাগ নারী তারকাকেই দেখা যায় এ অঙ্গন ত্যাগ করেনে। বিশেষ করে বিয়েটি যদি হয় শোবিজের বাইরের কারো সঙ্গে। সেখানে ব্যতিক্রম হওয়ার তালিকা ভারী করলেন নিশা। বিয়ের পরও সমানতালে তিনি কাজ করছেন নাটক-টেলিছবিতে।

শুধু তাই নয়, দুই মাস হতে চললো নিশার সাফল্যের মুকুটে যোগ হয়েছে আরও একটি পালক। তিনি কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন ইস্টার্ন ব্যাংকে। তারই ফাঁকে সম্প্রতি অংশ নিলেন একটি টেলিকমিউনিকেশন কোম্পানির বিজ্ঞাপনে।

লাফিং এলিফ্যান্ট প্রডাকশনের ব্যানারে টিভিসিটি নির্মাণ করেছেন সাকিব ফাহাদ। গতকাল শনিবার (১১ অাগস্ট) এর শুটিং শেষ হয়েছে রাজধানীর একটি চাইনিজ রেস্তোরাঁয়।

Advertisement

বিজ্ঞাপনটি প্রসঙ্গে নিশা বলেন, ‘অনেকদিন পর একটি ভালো মানের টিভিসিতে কাজ করলাম। এটা চমকের মতো। এটি ছিলো রবির টিভিসি। এখানে প্রতিষ্ঠানটি জনসচেতনার দিকে মনযোগ দিয়েছে। একটি পারিবারিক আবহের গল্প। বেশ চমৎকারভাবে উপস্থাপন করেছেন পরিচালক। কাজটি করে ভালো লেগেছে। জেনেছি, ঈদ থেকেই টিভিসিটি প্রচারে আসবে।’ চাকরি, সংসার সামলেও নিশা শোবিজে কাজ করছেন। কীভাবে তাল মেলাচ্ছেন একসঙ্গে এত কিছুর? জবাবে নিশা বলেন, ‘আগ্রহ আর চেষ্টা থাকলে সবই সম্ভব। অনেকেই ভেবেছিলো বিয়ের পর হয়তো আমি আর কাজ করবো না শোবিজে। কিন্তু আমার স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা আমাকে সবরকম সহযোগিতা ও সমর্থন দিয়েছেন। আমি কাজ করেছি। একটা সময় ব্যাংকে চাকরির সুযোগটা এলো। ভাবলাম এত কষ্ট করে এমবিএ করেছি, তার একটা মূল্যায়ণ দরকার। সেজন্য চাকরিতে যোগ দিলাম।’

তিনি আরও বলেন, ‘আমার অফিসের পরিবেশ ও সহকর্মীরাও আমার শোবিজের কাজের প্রতি সহনশীল। সেজন্য এখানে কাজ করতে অসুবিধা হচ্ছে না। কাজের সংখ্যার দিকে কখনোই মনযোগ ছিলো না আমার। বেছে বেছে কিছু কাজ করতে চেয়েছি। তাই চাকরি-সংসার সামলে শোবিজে কাজ করতে বেগ পেতে হচ্ছে না। সামনের দিনগুলোতেও এভাবে চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে চাই।’

নিশাকে গেল ঈদে বেশ কিছু নাটক-টেলিছবিতে দেখা গেছে। সেগুলো প্রশংসিতও হয়েছে। আসছে ঈদেও থাকবেন নিশা, বিনোদনের আয়োজনে।

এলএ/এমএস

Advertisement