দেশজুড়ে

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ময়মনসিংহে সদরের রহমতপুর বাঘেরকান্দা শহর বাইপাস সড়কে বাস-টেম্পু মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৬ জন নিহত ও ২ জন আহত হয়েছে। রোববার দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

জানা যায়, রোববার দুপুরে কুড়িগ্রামের রৌমারী থেকে ঢাকাগামী রিফাত পরিবহণের একটি বাস (ঢাকা মেট্রো ১৮০১ ) শহর বাইপাস সড়কে বিপরীত দিক থেকে আসা মুক্তাগাছাগামী একটি টেম্পুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

নিহতরা হলেন- বাদেকলপা গ্রামের নাসির উদ্দিন (৩০) ও হাসপাতালে নেয়ার পথে দাপুনিয়া গ্রামের হামিদ উদ্দিনের কন্যা সহোদর দুই বোন পারভীন (২৫) ও শারমীন (২২) এবং কালু (৩০) সেকান্দর (২৮) ও অজ্ঞাত (৩৫)। বাকিদের পরিচয় জানা যায়নি। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহেদ আলম খান জানান, রোববার দুপুরে কুড়িগ্রামের রৌমারী থেকে ঢাকাগামী রিফাত পরিবহণের একটি বাস (ঢাকা মেট্রো ১৮০১ ) শহর বাইপাস সড়কে বাঘেরকান্দা আরজ আলী ব্যাপারীর মোড়ে বিপরীত দিক থেকে আসা মুক্তাগাছাগামী একটি টেম্পুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ৬ জন নিহত ও ২ জন আহত হয়।

Advertisement

তিনি আরও জানান, নিহতরা সকলেই টেম্পুর যাত্রী ছিল। টেম্পুটি (ময়মনসিংহ ফ-১১-০০০৫) বাসের চাঁপায় ধুমড়ে মুচড়ে যায়। ঘাতক বাসটিকে জনতার সাহায্যে আটক করলেও চালক পালিয়ে যাওয়ায় আটক করতে পারেনি পুলিশ।