আন্তর্জাতিক

ভুল চাপে গভীর কুয়ায় গাড়ি, প্রাণ গেল নববধূ সোনালীর

গাড়ি চালনা শেখার আবদারই কাল হলো ২২ বছর বয়সী নববধূ সোনালীর। আত্মীয়ের বিয়ের দাওয়াত থেকে ফেরার পথে শ্বশুরের বন্ধুর কাছে গাড়ি চালনা শেখার আবদার করেন ওই নববধূ। স্টিয়ারিংয়ে বসার পরই রিভার্স গিয়ারে গাড়ি চালিয়ে দেন তিনি। ব্রেকের বদলে অ্যাক্সেলারেটরে চাপ দেয়ায় গাড়ি গিয়ে পড়ে একটি পরিত্যক্ত কুয়ার মধ্যে। অনেক চেষ্টার পরও বাঁচানো যায়নি নববধূ ও তার শ্বশুরের বন্ধুকে।

Advertisement

ভারতের পুনে থেকে ৩৫ কিলোমিটার দূরে উরুলি কাঞ্চনে বিয়ের আমন্ত্রণ রক্ষা করতে পরিবারের সঙ্গে গিয়েছিলেন সোনালী। নিহত ওই তরুণীর সঙ্গে ছিলেন তার শ্বশুর সম্ভার পুরনো বন্ধু বাবন খেড়েকার। তার গাড়িতে চড়েই বিয়ে বাড়িতে যায় পরিবারের সদস্যরা। বাড়ি ফিরে আসার পর বাবনের কাছে ড্রাইভিং শিখবেন বলে আবদার করেন সোনালী।

সম্ভা নিষেধ করলে বাবন জানান, তিনি নিজে ড্রাইভারের পাশের আসনে বসে শেখাবেন। তাই ভয়ের কিছু নেই। পুলিশ জানিয়েছে, গাড়ি স্টার্ট করার পরই ভুল করে রিভার্স গিয়ারে ফুল স্পিডে গাড়ি চালিয়ে দেন সোনালী। বাড়ির পাশেই একটি পরিত্যক্ত কুয়ায় পড়ে যায় গাড়িটি।

ভারতীয় একটি বাংলা দৈনিক বলছে, এ ঘটনা দেখার পর স্থানীয়রা কুয়া থেকে তরুণীসহ ওই ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু গাড়ির দরজা ভেতর থেকে লক থাকায় তা খোলা সম্ভব হয়নি। আধা ঘণ্টার চেষ্টায় যখন গাড়িটি তোলা হয়, তখন অনেক দেরি হয়ে গেছে। বাঁচানো যায়নি দুই যাত্রীর কাউকে।

Advertisement

এসআইএস/জেআইএম