দেশজুড়ে

মোর্শেদ খানের এপিএস ফেনসিডিলসহ গ্রেফতার

চট্টগ্রাম কোতোয়ালি থানার চৈতন্যগলি এলাকা থেকে ২৪৫ বোতল ফেনসিডিলসহ বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী মোরশেদ খানের এপিএস ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পু্লিশ। এরা হলেন- চান্দগাঁওয়ের পাঠানিয়া গোদা এলাকার এসএম কামাল উদ্দিনের ছেলে মো. মোশাররফ উদ্দিন (৪৩) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা এলাকার আবু তাহেরের ছেলে মোহাম্মদ খলিল আহমদ (৪১)। শুক্রবার (১০ আগস্ট) মধ্যরাতে তাদের গ্রেফতার করা হয়।

Advertisement

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ মহসীন জাগো নিউজকে বলেন, নগরের বিআরটিসি মোড়ে নিয়মিত তল্লাসির সময় একটি প্রাইভেট কার থেকে ২৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় গাড়িতে থাকা মোশাররফ নিজেকে সাবেক পররাষ্ট্রমন্ত্রী মোরশেদ খানের এপিএস বলে পরিচয় দেন। পরে মোশাররফ ও তার সহযোগী খলিলকে গ্রেফতার করা হয়। এছাড়া অভিযানকালে আমিনুল্লাহ (৩৫) নামে একজন গাড়ি থেকে নেমে পালিয়ে যান।’

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচায় জড়িত। এছাড়া এতে জড়িত আরও ৫ জনের নাম জানিয়েছে তারা। এ ঘটনায় গ্রেফতার দুই জনসহ আরও ৫ জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আবু আজাদ/এমএমজেড/এমএস

Advertisement