আন্তর্জাতিক

তান্ত্রিকের কথায় নিজের সন্তানকে খুন করল বাবা-মা

তান্ত্রিকের কথায় নিজেদের সন্তানকে খুন করেছেন উত্তর প্রদেশের এক দম্পতি। ছয় বছরের মেয়েকে খুন করে বাড়ির ভেতরে মাটি চাপা দিয়ে রেখেছিলেন তারা। এক তান্ত্রিক তাদের বলেছিলেন যে, এমনটা করলে পরবর্তীতে যে শিশু জন্ম নেবে সে সুস্বাস্থ্যের অধিকারী হবে। খবর এনডিটিভি।

Advertisement

পুলিশ জানিয়েছে, বাবা-মায়ের হাতে হত্যার শিকার শিশুটি অপুষ্টিতে ভুগছিল এবং তার রিকেটস রোগ হয়েছিল। শিশুটির বাবার নাম আনন্দপাল। প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে আনন্দপালের বাড়িতে যায় পুলিশ।

বাড়ির উঠান খুড়ে করে ওই দম্পতির ছয় বছরের মেয়ে তারার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। শিশুটির বাবা-মা পুলিশকে জানিয়েছে যে, এক তান্ত্রিকের পরামর্শে তারা তাদের সন্তানকে হত্যা করে মাটি চাপা দিয়েছিল।

তারার দাদি জানিয়েছেন, তার ছেলের বউ চাননি শিশুটি তাদের সঙ্গে থাকুক। একারণেই তাকে বাড়ির উঠানে পুঁতে রাখা হয়। সেখানে একটি ছোট মন্দির বানানোর পরিকল্পনা ছিল তাদের।

Advertisement

তিনি বলেন, আমরা অনেক ওষুধ দিয়ে চেষ্টা করেছি। কিন্তু কোন কিছুতেই কিছু হচ্ছিল না। সে দিন দিন দুর্বল হয়ে পড়ছিল।

পোস্ট মর্টেমের রিপোর্ট থেকে জানা গেছে, শিশুটির পাকস্থলিতে কোন খাবার ছিল না এবং তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ওই হত্যাকাণ্ডের ঘটনায় শিশুটির বাবা-মাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন মোরদাবাদের পুলিশ কর্মকর্তা রবীন্দ্র গৌর।

টিটিএন/জেআইএম

Advertisement