অর্থনীতি

বর্ষপূর্তি উপলক্ষে তিন লাখ পণ্যে ছাড় দিচ্ছে দারাজ

বাংলাদেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ চতুর্থ বর্ষপূর্তিতে আয়োজন করেছে বিশাল অ্যানিভার্সারি অনলাইন সেল। বর্ষপূর্তি উপলক্ষে দারাজ তাদের অনলাইন মার্কেটে তিন লাখ পণ্যে ছাড় দিচ্ছে। গত ৩ আগস্ট থেকে শুরু হওয়া এ আয়োজন চলবে আগামী ৯ আগস্ট পর্যন্ত।

Advertisement

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দারাজ অ্যাপস ও দারাজের ওয়েবসাইটে সাড়ে তিন লাখেরও বেশি পণ্য তালিকাভুক্ত থাকবে, যার ওপর পাওয়া যাবে সর্বোচ্চ ৮২% পর্যন্ত মূল্যছাড়।

বর্ষপূর্তি ক্যাম্পেইন চলাকালীন সময়ে ১২টি ফ্ল্যাশ সেল আয়োজন করছে দারাজ। রয়েছে নানা ধরনের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার যেমন- গেজ দ্য কোড, ডাবল টাকা ভাউচার এবং আই লাভ ভাউচার। এছাড়া ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ৪ টাকা ডিল এবং সারপ্রাইজ বক্স।

চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে ঘড়ি, সালোয়ার কামিজ এবং ব্যাগের মত দামি পণ্যগুলো পাওয়া যাবে মাত্র ৪ টাকায় ফ্ল্যাশ সেল। থাকছে দারুন ডিসকাউন্টে সারপ্রাইজ বক্স, যেখানে গ্রাহকরা অর্ডার করতে পারবেন সারপ্রাইজ বক্স এবং যত টাকা দিয়ে বক্সটি ক্রয় করা হবে তার চেয়ে অনেক গুণ মূল্যের পণ্য পাওয়া যাবে বাক্স থেকে।

Advertisement

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেছেন, গ্রাহকদের জন্যই আমরা আছি। বছরের এ সময়টায় আমরা চাই ক্রেতাদের জন্য সবচেয়ে বেশি আকর্ষণ রাখতে। দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে আমাদের সব গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমাদের ওপর এভাবেই আস্থা রাখুন, আপনাদের এ অটুট আস্থাই আমাদের প্রেরণা ও পথ চলার শক্তি।

আরএস/জেআইএম