দেশজুড়ে

টোলপ্লাজায় ভাঙচুর : এএসপি মশিয়ারকে প্রত্যাহার

চট্টগ্রামের শাহ আমানত সেতুর টোলপ্লাজায় ভাঙচুর ও সেখানকার কর্মকতা-কর্মচারীদের মারধরের অভিযোগে মিরসরাই সার্কেলের সহকারী পু্লিশ সুপার (এএসপি) মশিয়ার রহমানকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে মইজ্জারটেক টোলপ্লাজায় এ ঘটনা ঘটে।

Advertisement

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা।

তিনি বলেন, এএসপি মশিউর টোলপ্লাজায় ভাঙচুর ও কর্মীদের মারধর করেছেন বলে শুনেছি। তিনি মিরসরাই থেকে কর্ণফুলী যাওয়ার বিষয়টি আমাদের জানাননি। তাৎক্ষণিক দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পু্লিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি পুলিশ সদর দফতরেও জানানো হয়েছে।

এর আগে শুক্রবার দুপুর ১২টার দিকে শাহ আমানত সেতুর টোলপ্লাজায় ভাঙচুর ও কর্মকতা-কর্মচারীদের মারধর করেছেন বলে এএসপি মশিয়ার রহমানের বিরুদ্ধে অভিযোগ উঠে।

Advertisement

কর্ণফুলী শাহ আমানত সেতুর ইজারাদার প্রতিষ্ঠানের ইনচার্জ অপূর্ব শাহাব জানান, সাদা পোশাকে গাড়ি নিয়ে কক্সবাজারের দিকে যাচ্ছিলেন মিরসরাই সার্কেলের সহকারী পু্লিশ সুপার মশিয়ার রহমান। সে সময় দুইটি বুথে সোহাগ ও ফয়সাল টোল সংগ্রহ করছিলেন। কয়েকটি গাড়ির পর এএসপি মশিয়ারের গাড়ি ছিল। হঠাৎ গাড়ি থেকে নেমে এসে তিনি বুথের গ্লাস ভাঙা শুরু করেন। বুথ থেকে বের করে সোহাগ, ফয়সাল ও সাদ্দামকে মারধর করেন। এরপর এএসপি মশিয়ার চলে যান। এ সময় তিনি মাতাল অবস্থায় ছিলেন মনে হয়েছে।

আবু আজাদ/জেএইচ/এমএস