দেশজুড়ে

একদিনের মাথায় ছাত্রদলের কমিটি অবাঞ্ছিত ঘোষণা

মাত্র একদিনের মাথায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ করেছেন সংগঠনটির নতুন ও সাবেক নেতাকর্মীরা। বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের রেলগেট এলাকা থেকে নবগঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল বের করা হয়।

Advertisement

মিছিলটিতে নেতৃত্ব দেন নতুন কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি আজহার হোসেন চৌধুরী দিদার ও সহসভাপতি সালাহ্ উদ্দিন মোল্লা। দিদার নতুন কমিটিতে সভাপতি ও সালাহ্ উদ্দীন সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশী ছিলেন।

বিক্ষোভ মিছিলে ছাত্র সংগঠনটির অর্ধশত নেতাকর্মী অংশ নেন। শহরের কালীবাড়ি মোড় ও পাওয়ার হাউস সড়ক প্রদক্ষিণ করে শহীদ পলু ছাত্রাবাসের সামনে গিয়ে শেষ হয় মিছিলটি।

পরে সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় জেলা ছাত্রদলের নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে আজহার হোসেন চৌধুরী দিদার বলেন, নবগঠিত কমিটির সভাপতি একজন পেশাদার আইনজীবী এবং সাধারণ সম্পাদকেরও দলীয় কর্মসূচিতে তেমন অংশগ্রহণ নেই। আগামী দুই দিনের মধ্যে এ কমিটি বাতিল করে নতুন করে কমিটি দেয়ার দাবি জানান তিনি।

Advertisement

প্রসঙ্গত, দীর্ঘ আট বছর পর গত বুধবার (১ আগস্ট) রাতে শেখ মো. হাফিজ উল্লাহকে সভাপতি ও রুবেল চৌধুরী ফুজায়েলকে সাধারণ সম্পাদক করে সাত সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল।

আজিজুল সঞ্চয়/এফএ/পিআর