দেশজুড়ে

ছাত্রদের দাবি যৌক্তিক, এটা নিয়ে রাজনীতি করবেন না : বাণিজ্যমন্ত্রী

সড়ক দুর্ঘটনা ও ছাত্রদের আন্দোলন প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ছাত্রদের দাবি মানবিক ও যৌক্তিক। তবে এটা নিয়ে কেউ রাজনীতি করবেন না।

Advertisement

তিনি বলেন, বিএনপি সবকিছু নিয়ে রাজনীতি করতে চায়। আমরা এটা নিয়ে রাজনীতি করি না। শিক্ষার্থীদের মৃত্যুতে সবার হৃদয়কে নাড়া দিয়েছে।

বৃহস্পতিবার ভোলার চরফ্যাশনে আধুনিক বাস টার্মিনালের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, যে মেয়েটি ব্যারিস্টার হওয়ার স্বপ্ন দেখেছিল। যার বাবা গাড়িচালক। বহু কষ্ট করে মেয়েকে পড়াতেন। কোমলমতি শিক্ষার্থীরা, নিরাপদ পথের যে আন্দোলন করছে এটাও যৌক্তিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন। এটা নিয়ে কোনো রাজনীতি নয়।

Advertisement

বিএনপিকে উদ্দেশ করে বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি কোনো ইস্যু পায় না। তাই মানবিক বিষয় নিয়ে রাজনীতি করতে চায়। আমরা মানবিক দিক থেকে সব কিছু দেখে থাকি।

চরফ্যাশনে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টিনন্দন ও আধুনিক বাস টার্মিনালের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। চরফ্যাশন পৌরসভার অর্থায়নে ও তদারকিতে এ টার্মিনাল নির্মাণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী আগামী নির্বাচন নিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সঠিক সময়ে আগামী নির্বাচন হবে। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। আমরা শুধু দৈনন্দিন কাজ করব।

বাস মালিক সমিতির আয়োজনে মালিক সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান আক্তার হোসেনের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আকন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন প্রমুখ।

Advertisement

এএম/পিআর