দেশজুড়ে

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ৮ জনের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

সিরাজগঞ্জ সদর উপজেলার কাদায় গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রসহ আটজনের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা।

Advertisement

মঙ্গলবার বিকেলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামানকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এ কে এম মহিউদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ ও স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের পক্ষে ইউপি সদস্য জাকির হোসেন।

সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, তদন্ত কমিটিকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এর আগে মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই গ্রামে বর্ষার পানিতে ডুবে যাওয়া একটি দোকান অন্যত্র সরিয়ে নেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে আটজনের মৃত্যু হয়।

Advertisement

মৃতরা হলেন- কাদাই গ্রামের সজীব (১৯), রাজু (১৪), হাবিব (২৪), রফিকুল (৩০), আব্দুস সাত্তার (৫০), তার ভাতিজা ছানোয়ার হোসেন (২৫), আব্দুল্লাহ (১৩) ও মমিন (৩০)।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/এমএস