দেশজুড়ে

পুকুরের পানিতে ভেসে উঠল দুই বোন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এরা হলো- সিনথিয়া আক্তার (৬) ও মারিয়া আক্তার (৫)। সোমবার বিকেলে হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ি গ্রামের সর্দার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

মৃত সিনথিয়া বেলচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম মো. দেলোয়ার হোসেন। মৃত মারিয়া বেলচোঁ আল কাউসার একাডেমির প্লে-শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম মো. বিল্লাল হোসেন। সম্পর্কে তারা চাচাতো-জেঠাতো বোন।

মৃতদের পারিবারিক সূত্র জানায়, সোমবার দুপর দেড়টায় বিদ্যালয় থেকে বাড়িতে আসার পর সিনথিয়া ও মারিয়া নিখোঁজ হয়। বিকেলে বাড়ির পুকুরে তারা ভেসে উঠলে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত সিনথিয়ার মামা মকুবুল হোসেন বলেন, সিনথিয়া ও মারিয়া চাচাতো-জেঠাতো বোন। তারা একসঙ্গে স্কুলে যাওয়া-আসা করে এবং বাড়িতে খেলাধুলা করে। দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পর খেলতে গিয়ে তারা নিখোঁজ হয়। এরপর তাদের মরদেহ পুকুরে ভেসে উঠলে আমরা হাসপাতালে নিয়ে যাই। সেখানে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

Advertisement

ইকরাম চৌধুরী/এএম/এমএস