বিনোদন

জ্যাম ছবিতে থাকছেন না শুভ, জানেন না পরিচালক

গেলো ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে বেশ ঘটা করেই অনুষ্ঠিত হয়ে গেলো ‘জ্যাম’ ছবির মহরত। সেখানে ঘোষণা আসে এ ছবিতে নায়িকা হিসেবে থাকছেন চিত্রনায়িকা পূর্ণিমা আর তার বিপরীতে থাকছেন চিত্রনায়ক ফেরদৌস ও আরিফিন শুভ।

Advertisement

কিন্তু সপ্তাহ না পেরোতেই জানা গেল, এ ছবিতে অভিনয় করছেন না আরিফিন শুভ। তিনি বর্তমানে রয়েছেন যুক্তরাষ্ট্রে। ফিরবেন আগস্টের মাঝামাঝি সময়ে। তার বক্তব্য মেলেনি।

তবে পরিচালক নঈম ইমতিয়াজ এই খবরটিতে বিস্ময় প্রকাশ করেছেন। তিনি জানান, ‘বেশ কিছু নিউজেই এমনটা দেখেছি যে শুভ নাকি ছবিটা করছে না। শুভ আমাকে এ বিষয়ে এখনও কিছুই জানায়নি। ছবি না করার কারণ কী সেটাও জানি না। সে এখন আমেরিকায় বিভিন্ন শো নিয়ে ব্যস্ত আছে। দেশে আসলে বিস্তারিত বলা যাবে। তার আগে কিছুই বলতে পারছি না। যেখানে আমিই জানি না সে ছবিটা করছে না, সেখানে এখন কিছু বলতে পারছি না।’

তিনি জানান, শুভ’র ছবিটি না করার বিষয়টি নিশ্চিত কিছু নয়। হতে পারে এটি গুজব বা কোনো ভুল বোঝাবুঝি। শুভ’র সঙ্গে কথা বলে তারপর তার বিকল্প নিয়ে ভাবতে চান পরিচালক।

Advertisement

উল্লেখ্য, প্রায় ১০ বছর পর প্রয়াত চিত্রনায়ক মান্নার কৃতাঞ্জলি ফিল্ম প্রযোজনা সংস্থা থেকে নির্মাণ করা হচ্ছে চলচ্চিত্রটি। ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

এলএ/জেআইএম