জাতীয়

বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় গেল দুই শিক্ষার্থীর প্রাণ

রাজধানীর বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় অন্তত দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এরা দু’জনই শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় আরও ৮/১০ জন আহত হয়েছেন। জাবালে নূর পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়।

Advertisement

নিহতরা হলেন- শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী দিয়া খানম মীম ও দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম। মীমের বাবার নাম জাহাঙ্গীর ও করিমের বাবা মৃত নূর ইসলাম।

রোববার দুপুর ১২টার দিকে ক্যান্টনমেন্ট থানাধীন খিলক্ষেত এলাকার র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আহতদের মধ্যে কয়েকজনকে সিএমএইচে নেয়া হয়েছে বলে ঘটনাস্থল থেকে জানা গেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে কিছু এখনও জানা সম্ভব হয়নি।

Advertisement

এদিকে দুর্ঘটনার পর রাস্তা অবরোধ করে বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা। কয়েকটি বাসে আগুনও ধরিয়ে দেয়া হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডিএমপির ট্রাফিক উত্তরের বিমানবন্দর জোনের সহকারী কমিশনার শচিন মৌলিক জানান, জাবালে নূর (ঢাকা মেট্রো ব-১১৯২৯৭) পরিবহনের একটি বাসের ধাক্কায় র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কের ঘটনাস্থলে দুইজন মারা গেছে ও ৮/১০ জনের মতো আহতের খবর পেয়েছি। বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে। আমি মন্ত্রণালয়ে ছিলাম। খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন ট্রাফিক উত্তরের উপ-কমিশনার প্রবীর কুমার দাসসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

এদিকে দুর্ঘটনার পর বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বিকেল ৩টায়ও ওই সড়কে যানজট লেগে ছিল বলে খবর পাওয়া গেছে।

ছবি- ইফতেখার আহমেদ, ভিডিও - মোর্শেদ খান সৌরভ

Advertisement

জেইউ/এনএফ/পিআর/আরআইপি