দেশজুড়ে

জয়ের পরই আ.লীগে যোগ দিলেন বিএনপি কাউন্সিলর

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন জেলা বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক আয়শা তৌহিদ। জেতার পরপরই গতকাল শুক্রবার আওয়ামী লীগে যোগ দিয়েছেন তিনি।

Advertisement

বরিশাল মহানগরীর কালীবাড়ী রোডে সেরনিয়াবাত ভবনে বিএনপি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মীকে নিয়ে আওয়ামী লীগে যোগ দেন আয়শা তৌহিদ। শুক্রবার রাতে যোগদান অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহান আরা বেগমের হাতে ফুল তুলে দেন এ বিএনপি নেত্রী।

আয়শা তৌহিদ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক। তিনি এবারের সিটি করপোরেশন নির্বাচনে ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নারী কাউন্সিলর।

আওয়ামী লীগে যোগদানের সময় আয়শা তৌহিদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও নীতিতে বিশ্বস্ত হয়ে আওয়ামী লীগে যোগ দিচ্ছি। যত দিন রাজনীতি করব, তত দিন বঙ্গবন্ধুর আদর্শে থেকে রাজনীতি করে মানুষের সেবা করে যাব।

Advertisement

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী, সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এএম/আরআইপি