বিনোদন

দুই দশক পর একক আবৃত্তি সন্ধ্যায় জয়ন্ত চট্টোপাধ্যায়

একাধারে আবৃত্তি ও অভিনয়শিল্পী হিসেবে আন্তর্জাতিকভাবে খ্যাতি অর্জন করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়। প্রায় দুই দশক পর অনুষ্ঠিত হতে যাচ্ছে তার একক আবৃত্তি অনুষ্ঠান। আজ শনিবার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচাস্থ জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে অনুষ্ঠিত হবে জয়ন্ত চট্টোপাধ্যায়ের একক আবৃত্তি অনুষ্ঠান। ‘অরূপ তোমার বাণী’ শিরোনামে এই আয়োজন সাজিয়েছে আবৃত্তি সংগঠন ‘হরবোলা’।

Advertisement

২০ বছর পূর্তি উপলক্ষে ‘হরবোলার এক কুড়ি’ শিরোনামে বছরব্যাপী নানা আয়োজন সাজিয়েছে সংগঠনটি। এরই অংশ হিসেবে ‘অরূপ তোমার বাণী’ শিরোনামে জয়ন্ত চট্টোপাধ্যায়ের একক আবৃত্তি অনুষ্ঠান হতে যাচ্ছে।

হরবোলা’র অনুষ্ঠান সমন্বয়ক জহির রায়হান বললেন, ‘এই অনুষ্ঠানকে কেন্দ্র করে ইতোমধ্যেই আবৃত্তি অঙ্গনে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা তৈরি হয়েছে। উৎসাহ দেখা দিয়েছে আবৃত্তিপ্রেমী সাধারণ দর্শকের মধ্যেও। কেননা, জয়ন্ত চট্টোপাধ্যায় শুধুমাত্র একজন আবৃত্তি শিল্পীই নন, তিনি বাংলাদেশের অন্যতম শক্তিমান অভিনেতাও। তাই তো সবাই মুখিয়ে আছে তার কণ্ঠের দীপ্ত জাদুতে মুগ্ধ হওয়ার প্রতীক্ষায়।’

জানা গেছে, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই আবৃত্তি শিল্পীর একক পরিবেশনা উপভোগ করা যাবে ১০০ টাকা এবং ২০০ টাকা মূল্যের টিকিটের বিনিময়ে। টিকিট সংগ্রহ করা যাবে অনুষ্ঠানস্থল থেকে।

Advertisement

এমএবি/এলএ/এমএস