জোকস

আজকের কৌতুক : ধোঁকাবাজ প্রেমিকের ধান্ধাবাজ প্রেমিকা

কৌতুক- এক : ধোঁকাবাজ প্রেমিকের ধান্ধাবাজ প্রেমিকাধোঁকাবাজ প্রেমিক বিদেশ চলে যাচ্ছে। ধান্ধাবাজ প্রেমিকা এসেছে বিদায় জানাতে-প্রেমিকা : তোমার হাতের হীরার আংটিটা আমাকে দিয়ে যাও।প্রেমিক : কেন প্রিয়তমা, জান আমার।প্রেমিকা : এই আংটি আমাকে সারাক্ষণ তোমার কথা মনে করাবে।প্রেমিক : এটা ছাড়াও তুমি সারাক্ষণ আমাকে মনে করবে।প্রেমিকা : সেটা কীভাবে?প্রেমিক : আমি চলে যাওয়ার পর থেকে তোমার মনে খচ খচ করবে একটি কথাই- আংটিটা চাইছিলাম, দিলো না! কী প্রেম করছিলাম রে বাবা।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : নতুন বসের কথায় হাসবো

****

কৌতুক- দুই : টিভি ক্যামেরা জাতীয় কিছুছাত্র : স্যার, এবার এমন জিনিস বানিয়েছি যে, ক্লাসে বসেই আমরা পাশের টিচার রুমে আপনারা কী করতেছেন তা দেখতে পাবো।শিক্ষক : ভালো, যা-ই বানিয়েছো, যে উদ্দেশ্যেই বানিয়েছো- খুশির কথা! এটাই একদিন তোমাদের আরও বড় লক্ষ্যে পৌঁছে দেবে। এটা টিভি ক্যামেরা জাতীয় কিছু?ছাত্র : না স্যার!শিক্ষক : তাহলে?ছাত্র : স্যার, অনেক দিনের চেষ্টায় সবার চোখ বাঁচিয়ে দেয়ালে একটা ফুটো করেছি।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : স্বামী মানসিক নির্যাতন করে

****

কৌতুক- তিন : পরামর্শের জন্য ধন্যবাদঘনিষ্ঠ দুই বন্ধু ডাক্তার আর উকিল। তাদের দেখা হলো এক পার্টিতে-ডাক্তার : দোস্ত, আর পারি না! একটা কিছু উপায় বলে দে?উকিল : কী হয়েছে আগে বলবি তো!ডাক্তার : যেখানেই যাই- কোনো আত্মীয় বাড়ি, কোনো অনুষ্ঠান বা ক্রিকেট খেলা দেখতে- ডাক্তার পরিচয় পেয়ে সবাই শুরু করে রোগ নিয়ে পরামর্শ চাওয়া! আমি কি মানুষ না?উকিল : কোনো সন্দেহ নাই। সমস্যাটা বল এবার!ডাক্তার : এর থাইক্যা মুক্তি চাই- সমাধান দে?উকিল : তোর কাছে এক হাজার টাকা থাকলে দে! আমি সমাধান দিচ্ছি।ডাক্তার : আচ্ছা বুঝেছি, পরামর্শের জন্য ধন্যবাদ।

এসইউ/এমএস

Advertisement