খেলাধুলা

ইনজুরিতে ছিটকে গেলেন আন্দ্রে রাসেল

 

শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যায় সিরিজ নির্ধারণী ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট কিটসের হাই স্কোরিং উইকেটে হতে যাওয়া ম্যাচটিতে এগিয়েই থাকার কথা স্বাগতিকদের।

Advertisement

তবে হঠাৎ এক ইনজুরিতে খবরে খানিকটা ব্যাকফুটে চলে গিয়েছে ক্যারিবীয়রা। দলের অন্যতম খেলোয়াড় ও পেস বোলিং অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে শেষ ম্যাচে পাবে না ওয়েস্ট ইন্ডিজ। পুরনো হাঁটুর ইনজুরির কারণে তাকে ছাড়াই সিরিজের শেষ ম্যাচে খেলতে হবে স্বাগতিকদের।

এর আগে হাঁটুর এই ইনজুরির জন্য সার্জনের ছুরির নিচেও যেতে হয়েছে রাসেলকে। সেই পুরনো ব্যথাই আবার মাথাচাড়া দিয়ে ওঠায় তাকে শেষ ম্যাচের জন্য বিশ্রাম দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। তবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মূল্যবান এই খেলোয়াড়কে পাওয়ার আশা ব্যক্ত করেছে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড।

আন্দ্রে রাসেলের পরিবর্তে শেষ ম্যাচের জন্য ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে এসেছেন ডানহাতি পেসার শেলডন কটরেল। শেষ ওয়ানডের জন্য ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড।

Advertisement

জেসন হোল্ডার, দেবেন্দ্র বিশু, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, রভম্যান পাওয়েল, শেলডন কটরেল, কেমো পল ও কিয়েরন পাওয়েল।

এসএএস/এমআরএম