খেলাধুলা

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডে ম্যাচেও টস জিতলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং টস জিতেই বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisement

এর আগে প্রথম ম্যাচে এই গায়ান প্রোভিডেন্স স্টেডিয়ামেই টস জিতেছিলেন মাশরাফি বিন মর্তুজা এবং ওই ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক। আজ নিলেন বোলিংয়ের সিদ্ধান্ত।

যে মাঠে আগে ব্যাটিং করে জয়ের দেখা পেলো বাংলাদেশ, সেই মাঠেই পরের ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়ার কারণে অনেকেই অবাক হয়েছে। বিস্ময়কর ঠেকেছে বিষয়টা। তবে, এটাও ঠিক, প্রথম ম্যাচের উইকেট আর পরের ম্যাচের উইকেট সমান রাখেনি স্বাগতিকরা।

আজকের এই ম্যাচের উইকেটে পরিবর্তন আনা হয়েছে। এ কারণেই টস জিতে ফিল্ডিং নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্রথম ম্যাচ জয়ের কারণে, এই ম্যাচে কোনো পরিবর্তন আনেনি টিম বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের হয়ে আন্দ্রে রাসেল খেলতে পারছেন না, ইনজুরির কারণে। তার পরিবর্তে দলে নেয়া হয়েছে কিমো পলকে।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : ক্রিস গেইল, এভিন লুইস, সাই হোপ (উইকেটরক্ষক), জ্যাসন মোহাম্মদ, শিমরন হেটমায়ার, জ্যাসন হোল্ডার (অধিনায়ক), রভম্যান পাওয়েল, দেবেন্দ্র বিশু, কিমো পল, অ্যাশলে নার্স, আলজারি জোসেফ।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মুশফিুকর রহীম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান।

আইএইচএস

Advertisement