দেশজুড়ে

পুলিশের ভূমিকায় আ.লীগ-ছাত্রলীগ : বুলবুল

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল অভিযোগ করেছেন, আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা পুলিশের ভূমিকায় ভোটের মাঠে অবস্থান নিয়েছেন।

Advertisement

বুধবার নগরীর ১৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

বুলবুল বলেন, সরকারদলীয় প্রার্থীর নির্দেশে ছাত্রলীগ, যুবলীগ ও তাদের অঙ্গ এবং সহযোগী সংগঠনের সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উঠেছে। তারা বিএনপির গণসংযোগ ও পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে। শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং নারী কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করছে। মঙ্গলবার পুলিশের সামনে প্রকাশ্যে অবৈধ অস্ত্র উঁচিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের মারধর করছে। ভেঙে দেয়া হয়েছে নির্বাচনী কার্যালয়। এই অবস্থা চলতে থাকলে নির্বাচন কোনোভাবেই অবাধ সুষ্ঠু হবে না।

তিনি আরও অভিযোগ করেন, নির্বাচন কমিশন সরকারের নির্দেশমত কাজ করছে। প্রতিনিয়ত অভিযোগ করলেও তারা নীরব দর্শকের ভূমিকা পালন করছে। ধানের শীষের গণজোয়ার দেখে সরকারদলীয় প্রার্থী ভীত হয়ে এই কাজগুলো করছে।

Advertisement

বুলবুল আরও বলেন, গণগ্রেফতার করিয়েও সরকারদলীয় প্রার্থী পার পাবেন না। বিএনপি ও ২০দলীয় জোটের নেতাকর্মীরা আওয়ামী সন্ত্রাসীদের রুখে দিয়ে সাধারণ ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়া নিশ্চিত করবে। সেইসঙ্গে ধানের শীষ বিপুল ভোটে জয়ী হয়ে পুনরায় মেয়র হিসেবে শপথ নেবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বুলবুল।

ধানের শীষের গণসংযোগে অংশ নেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হেলালুজ্জামান তালুকদার লালু, নগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, তানোর পৌরসভার মেয়র মিজানুররহমান প্রমুখ।

এএম/এমএস

Advertisement