বিনোদন

সিয়াম-পূজাকে নিয়ে কোটিপতি ইমরান-কণা

'ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কাউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথার গানটি প্রকাশ হয়েছিলো গেলো মে মাসে। 'পোড়ামন ২' ছবির এ গানটি অল্প সময়েই দর্শক হৃদয়ে ঠাঁই করে নেয়। আজ এ গানটি ইউটিউবে কোটির মাইলফলক ছুঁয়েছে। এক কোটিরও বেশি দর্শক গানটি দেখেছে। ফোক রোমান্টিক ধাঁচের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা। এর আগেও তাদের গাওয়া গান কোটির মাইল ফলক ছুঁয়েছে। বাড়লো আরও একটি কোটি ভিউ এর গান।

Advertisement

রূপসী বাংলার প্রকৃতির মাঝে এ গানের ভিডিওতে রোমান্টিকভাবে হাজির হয়েছেন 'পোড়ামন ২' ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পূজা। শাহ আলম সরকারের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইমন সাহা।

গানটি সম্পর্কে ইমরান বলেন, ‘এটা ফোক রোমান্টিক ধাঁচের একটা মেলোডি গান। আমি সাধারণত রোমান্টিক গানই করি বেশি, ফোক করা হয় না। গ্রামীণ প্রেক্ষাপটে মাটির কথা ও প্রচলিত সুর যেগুলা মানুষের খুব চেনা। এটা আমার জন্য একটু ডিফরেন্ট। শ্রোতাদর্শকদের আমার এই গানটি ভালো লেগেছে এতে আমি খুবই আনন্দিত। এই গানটিও খুবই কম সময়ে কোটির মাইলফলক ছু্ঁয়েছে। সবার জন্য কৃতজ্ঞতা ও ভালোবাসা। একটা অডিও গান আর ফিল্মের একটা গানের মধ্যে অনেক পার্থক্য। ফিল্মের কোন গান যখন কোটি ভিউ পার করে এটা অনেক মেজর একটা বিষয়,ব্লাস্টের ব্যাপার। 'পোড়ামন ২' চবির এ গানটি খুবই জনপ্রিয়। মাত্র দেড়মাসে কোটির ঘর পার করেছে। চলতি বছরে এটি ১০ কোটি পার করবে আশা করি। আর এটা ছাড়াও 'সম্রাট' ছবির 'রাতভর' গানটিও কোটির ঘর পার করেছে। সত্যি খুবই ভালো লাগছে।’

সিয়াম বলেন, ‘গ্রাম বাংলার উৎসব আনন্দকে ঘিরে গ্রামীণ প্রেক্ষাপটে গানটি করা হয়েছে। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়াচ্ছে। এটা আমার জন্য সত্যিই অনেক আনন্দের। অল্প সময়ে এ গানটি কোটি মানুষের ভালো লেগেছে।’ জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী।

Advertisement

আইএন/এমএবি/জেআইএম