দেশজুড়ে

শ্রমিক লীগ নেতার ভাতিজার হামলায় পুলিশ সদস্য আহত

বরিশালে মহানগর শ্রমিক লীগের সভাপতি আফতাব হোসেনের ভাতিজার হামলায় রাহাদ হোসেন নামে এক পুলিশ কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দুপুরে নগরীর ভাটিখানা জোড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে

Advertisement

এ ঘটনায় আফতাব হোসেনের ভাতিজা মো. হাসান (২৫) ও তার সহযোগী এলাকার মো. আল-আমিনকে আটক করেছে পুলিশ।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, কনস্টেবল রাহাদ হোসেন দুপুর আড়াইটার দিকে ওই থানার নারী এসআই আকলিমা বেগমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ফটোকপি করতে বাইরে যাচ্ছিলেন। ভাটিখানা জোড় মসজিদ চার রাস্তার মাথা এলাকায় গতি রোধক অতিক্রমকালে পুলিশের ওই মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয় অপর মোটরসাইকেল আরোহী দুই।

এতে এসআই আকলিমা মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যাওয়ার উপক্রম হয়। এ সময় থানার কনস্টেবল রাহাদ হোসেন তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়ার কারণ জানতে চান ওই দুই যুবকের কাছে। এতে ক্ষিপ্ত হয়ে হাসান ও তার সহযোগী আল-আমিন তাদের সঙ্গে বাদানুবাদে লিপ্ত হয় এবং এক পর্যায়ে কনস্টেবল রাহাদকে বেদম মারধর করে। এতে কনস্টেবল রাহাদ রক্তাক্ত জখম হন। সাথে থাকা এসআই আকলিমা থানায় খবর দিলে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে হামলাকারী হাসান ও আল-আমিনকে আটক করে এবং কনস্টেবল রাহাদকে উদ্ধার করে পুলিশ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

Advertisement

মহানগর শ্রমিক লীগের সভাপতি ও জেলা বাস মালিক গ্রুপের সভাপতি আফতাব হোসেন বলেন, হাসানের সঙ্গে ভুল বোঝাবুঝি থেকে দুপুরে পুলিশের ঝামেলা হয়েছে। হাসানের এমন আচরণ করা ঠিক হয়নি।

সাইফ আমীন/আরএআর/এমএস