ক্যাম্পাস

অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষার সময়সূচি ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৩-১৪, ২০১২-১৩ শিক্ষাবর্ষের অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে।

Advertisement

সময়সূচি অনুযায়ী আগামী ২৮ জুলাই পরীক্ষা শুরু এবং শেষ হবে ১৩ সেপ্টেম্বর। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাবি থেকে ইস্যুকৃত প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেয়া হবে না। পরীক্ষা চলাকালীন কেন্দ্রে মোবাইল ফোন ও যে কোনো ধরনের ইলেকট্রনিক্স ডিভাইস বহন করা সম্পূর্ণ নিষিদ্ধ।

পরীক্ষার্থীদের প্রবেশপত্র স্ব স্ব কলেজের অধ্যক্ষগণ কর্তৃক মনোনীত প্রতিনিধির মাধ্যমে সংগ্রহ করতে হবে। ব্যবহারিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে জানানো হবে। পরীক্ষার সময়সূচিতে কোনো প্রকার অসঙ্গতি থাকলে সময়সূচি প্রকাশের পরপরই ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের সঙ্গে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

Advertisement

অধিভুক্ত সত কলেজের পরীক্ষার কেন্দ্রসমূহ হলো- ঢাকা কলেজের পরীক্ষার কেন্দ্র ইডেন মহিলা কলেজ, ইডেন মহিলা কলেজের পরীক্ষার কেন্দ্র ঢাকা কলেজ ও বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজ, বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি তিতুমীর কলেজ, সরকারি বাঙলা কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি তিতুমীর কলেজ, সরকারি তিতুমীর কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি বাঙলা কলেজ, কবি নজরুল সরকারি কলেজের পরীক্ষার কেন্দ্র শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজ এবং শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজের পরীক্ষার কেন্দ্র কবি নজরুল সরকারি কলেজ ।

এমএইচ/এএইচ/জেআইএম