বিনোদন

তিন অভিনেতার এ কী হাল?

ছোট পর্দার তিন জনপ্রিয় মুখ জয়ন্ত চট্টোপাধ্যায়, ডা. এজাজ ও ফারুক আহমেদ। হাসির নাটকে অনবদ্য এই তিন অভিনেতা। পাশাপাশি ভিন্ন চরিত্রে অভিনয় করেও খ্যাতিমান তারা। দেখা গেল জনপ্রিয় এই তিন অভিনেতা রাস্তায় নেমে ভিক্ষা করছেন। হঠাৎ করে এই দৃশ্য দেখলে চমকে যাবেন যে কেউ। একটা ঠেলা গাড়িতে বসে আছেন জয়ন্ত আর তার পেছেনে হাঁটছেন ফারুক ও এজাজ। ছবিটি দেখে বলে উঠতে পারেন, আহা তিন অভিনেতার এ কী হাল?

Advertisement

মজার ব্যাপার হলো একটি ধারাবাহিক নাটকে তাদের দেখা যাবে এমন চরিত্রে। নাটকটির নাম ‘দ্যা গুড দ্যা ব্যাড অ্যান্ড দ্যা আগলি’ বৃহস্পতিবার (১৯ জুলাই ) থেকে বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন এই ধারাবাহিক নাটকটি। অনিমেষ আইচ- এর রচনা ও পরিচালনায় নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৮টা ১৫মিনিটে।

অনিমেষ আইচ জানান, কমেডি ধরনের ধারাবাহিক নাটক ‘দ্যা গুড দ্যা ব্যাড এন্ড দ্যা আগলি’। জয়ন্ত চট্টোপাধ্যায়, ডা. এজাজ ও ফারুক আহমেদ এই তিনজনের তিনটি চরিত্র নিয়ে নাটকের গল্প এগিয়ে যাবে। এই ধারাবাহিকের গল্পের ধরণটি প্রচলিত ধারাবাহিক থেকে ভিন্ন।

অনিমেষ আরও জানান, উল্লেখিত চরিত্রগুলোর ধরণ স্থির রেখে একেকটি নতুন গল্প আবর্তিত হবে (একটি গল্পের ব্যাপ্তি ৫ থেকে ৮ পর্বে সীমাবদ্ধ থাকবে)। যেখানে এই তিনজনের সাথে নানা চরিত্র যোগ বা বিয়োগ হতে থাকবে। প্রতিটি ভিন্ন ভিন্ন গল্পে বড় বড় অভিনয়শিল্পীরা এই নাটকে যুক্ত হবেন। গল্পের উপস্থাপনায় কমেডি থাকলেও প্রতিটি গল্পে একটি ম্যাসেজ দেওয়া হবে।

Advertisement

এমএবি/পিআর