জোকস

আজকের কৌতুক : মরা মুখ দেখার খুব শখ!

কৌতুক- এক : মরা মুখ দেখার খুব শখ!স্বামী-স্ত্রীর কঠিন ঝগড়া। কেউ থামাতে পারছে না। একপর্যায়ে স্বামী রাগ করে বাড়ি ছাড়লেন আর স্ত্রী বিষ খেলেন। তাকে হাসপাতালে নেওয়া হলো। তিনি বেঁচে গেলেন তবে অবস্থা খুবই খারাপ! খবর পেয়ে স্বামী দৌড়ে হাসপাতালে গেলেন। দেখে সবাই খুশি হলো- যাক এবার জামাই-বউ মিল হবে। কিন্তু ওদিকে ফের ঝগড়া শুরু হলো। স্ত্রী : আমার মরা মুখ দেখার খুব শখ! তাই হাসপাতালের সামনেই দাঁড়ায়া রইছিলা!স্বামী : কতোবার বলি কিছু কেনার আগে ভালোভাবে দেখে কিনবে। ভেজাল জিনিসের ওপর বিশ্বাস রাখা ঠিক না। অহন গেলোনি টাকাগুলা!

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : সব নারী চরিত্র হাসিখুশি

****

কৌতুক- দুই : এক মেসেজ দুইবারলাল্টু বলছে পিল্টুকে- লাল্টু : তুই ঈদ শুভেচ্ছা জানিয়ে একেকটা এসএমএস দুইবার করে পাঠাস কেন?পিল্টু : আমার মেসেজগুলো তো চমৎকার হয়। ধর এর থেকে একটা তুই কাউকে ফরওয়ার্ড করতে চাইলি। তখন তোর কাছে যেন আর একটা থেকে যায়।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : তোমার ঘরে লুকানো ক্যামেরা

****

কৌতুক- তিন : আমলনামা সব ওইখানেসেন্টুর বাবা স্বপ্নে সৃষ্টিকর্তাকে বলছে-বাবা : হে দয়াময় প্রভু, মৃত্যুর আগে আমারে অতিরিক্ত পাঁচ মিনিট সময় দিও। কারণ মোবাইল ফোনটা ফর্মেট কইরা মরতে চাই। নইলে থলের বিড়াল সবগুলান বাইর হইয়া যাবে। আমার আমলনামা সব ওইখানে। সেন্টুর মায়ের কাছে আমার ইজ্জত পুরাই ফালুদা হইয়া যাইবো। মালিক, দয়া করো।

এসইউ/জেআইএম

Advertisement