খেলাধুলা

রুবেলকে বাদ দিয়েই দ্বিতীয় টেস্টে বাংলাদেশ

গুঞ্জন শোনা যাচ্ছিলো ওয়েস্ট ইন্ডিজে অশালীন আচরণ করেছেন বাংলাদেশ দলের পেসার রুবেল হোসেন। যে কারণে ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকা স্বত্ত্বেও সিরিজের আগেই তাকে দেশে ফিরিয়ে আনবে বিসিবি। জাগোনিউজের পাঠকেরাই সবার আগে জেনেছিলেন এই খবর।

Advertisement

তখনকার খবরে ধারণা করা হচ্ছিল জ্যামাইকায় সিরিজের দ্বিতীয় টেস্টটি হয়ত খেলবেন এই গতি তারকা। কিন্তু ম্যাচের টসের পর বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসানের বলা একাদশে পাওয়া গেল না রুবেলের নাম। যার মানে দাঁড়ায় এক ম্যাচ খেলেই ওয়েস্ট ইন্ডিজ থেকে ফিরে আসতে হবে ২৮ বছর বয়সী এই পেসারকে।

নিজের নামের পাশে গতিতারকা তকমা থাকলেও অ্যান্টিগায় প্রথম টেস্টে কোনমতে ১৩০ কিমি গতিতে বোলিং করছিলেন রুবেল। তার এমন পারফরম্যানসে হতাশ ছিল টিম ম্যানেজম্যান্ট। এর সাথে যদি অশালীন আচরণের ব্যাপারটি সত্যিই হয়ে থাকে তাহলে এই দুই মিলিয়েই জ্যামাইকায় জায়গা পাননি রুবেল।

রুবেলের বদলে দ্বিতীয় টেস্টের একাদশে এসেছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। আগের ম্যাচের বাকি ১০ জন হতাশাজনক পারফরম্যান্সের পরেও নিজেদের জায়গা ধরে রাখতে পেরেছেন।

Advertisement

দ্বিতীয় টেস্টে বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল, লিটন দাশ, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাদ রিয়াদ, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী ও কামরুল ইসলাম রাব্বি।

এসএএস/পিআর