দেশজুড়ে

জঙ্গলে পোড়া লাশটি পুলিশ পরিদর্শকের কি-না সন্দেহ

গাজীপুরের কালীগঞ্জে জঙ্গল থেকে আগুনে পোড়া বস্তাবন্দি অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার রায়েরদিয়া গ্রামের জঙ্গল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. গোলাম মাওলা জানান, দুপুরে উপজেলার রায়েরদিয়া সড়কের পাশের একটি জঙ্গলে বস্তাবন্দি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা উলুখোলা পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ।

এসআই মো. গোলাম মাওলা বলেন, ২-৩ দিন আগে পুলিশের (ঢাকা) বিশেষ শাখার পরিদর্শক মামুন ইমরান খান নিখোঁজ হয়েছেন। অনেকে ধারণা করছেন মরদেহটি ওই পুলিশ কর্মকর্তার। স্থানীয়ভাবে প্রচার হচ্ছে এটি ওই পুলিশ কর্মকর্তার মরদেহ। উদ্ধারকৃত মরদেহটি আগুনে পোড়া। তাই এখনও পরিচয় নিশ্চিত হওয়া যাচ্ছে না।

কালীগঞ্জ থানা পুলিশের ওসি মো. আবুবকর মিয়া বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মরহেদটি আগুনে পোড়ানো এবং চেহারা বিকৃত হয়ে গেছে। এ জন্য বয়স ও পরিচয় নিশ্চিত হওয়া যাচ্ছে না। এটি পুলিশের (ঢাকা) বিশেষ শাখার পরিদর্শকের মরদেহ কি-না তা বলা যাচ্ছে না। তবে পুলিশের (ঢাকা) বিশেষ শাখার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে আসছেন। তারা এলে পরিচয় নিশ্চিত হওয়া যাবে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলেও জানান ওসি।

Advertisement

আব্দুর রহমান আরমান/এএম/পিআর