দেশজুড়ে

রাস্তায় শিয়াল, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

রোববার রাত ৯টা। নওগাঁ শহরের বরুনকান্দি বাইপাস সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন চাচা-ভাতিজা। রাস্তায় তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুঘর্টনার শিকার হয়। এতে প্রাণ গেছে কলেজপড়ুয়া ভাতিজার। এই নিয়ন্ত্রণ হারানোর কারণ কিন্তু একটি শিয়াল। কারণ রাস্তায় আসা শিয়ালটির ওপর উঠে যায় মোটরসাইকেলটি। আর এতেই নিয়ন্ত্রণ হারান চালক।

Advertisement

নিহত কলেজছাত্রের নাম আবু হাসান জয় (১৮)। এ ঘটনায় নিহতের চাচা মুনছুর আলি আহত হন। নিহত জয় সদর উপজেলার শৈলগাছি ইউনিয়নের রামরাইপুর গ্রামের হোসেন আলীর ছেলে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই নিহতের ঘটনা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার বদলগাছী উপজেলা থেকে মোটরসাইকেলযোগে আবু হাসান জয় ও তার চাচা মুনছুর আলি গ্রামের বাড়ি ফিরছিলেন। মুনছুর আলি মোটরসাইকেল চালাচ্ছিলেন, পেছনে বসে ছিল জয়। রাত ৯টার দিকে শহরের বরুনকান্দি বাইপাস এলাকায় আসলে মোটরসাইকেলটির সামনে একটি শিয়াল পড়ে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে তারা রাস্তায় ছিটকে পড়েন। নিহত জয় বুকে বুকে গুরুতর অাঘাত পায়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জয় শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

Advertisement

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. শওকত জানিয়েছেন, জয়ের বুকে আঘাত লাগায় ফুসফুস ফেটে যায়। মুনছুুুর আলী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যান।

জেডএ