দেশজুড়ে

ফের ছেলে ও পুত্রবধূর জিম্মায় সেই বৃদ্ধা

সাতক্ষীরায় সেই বৃদ্ধা ফুল দাসীকে (৮৫) ফের ছেলে ও পুত্রবধূর জিম্মায় দেয়া হয়েছে। শুক্রবার রাতে তাকে ছেলে প্রভাস মন্ডল ও পুত্রবধূ আশা রানী মন্ডলের জিম্মায় দেয়া হয়। ফুল দাসী বড়কুপট গ্রামের মৃত তৈলাক্ষ্য মন্ডলের স্ত্রী।

Advertisement

এর আগে শাশুড়ির উপর পুত্রবধূর নির্যাতনের ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার পর শুক্রবার দুপুরে শ্যামনগর উপজেলার বড়কুপট গ্রামের নিজ বাড়ি থেকে ছেলে ও পুত্রবধূকে আটক করে পুলিশ।

থানায় আটক প্রভাস মন্ডল জাগো নিউজকে বলেন, আমি অন্যের দোকানে কাজ করি। মায়ের আদর যত্নের কোনো কমতি হয় না। ওষুধ খাওয়াতে খুব কষ্ট হয়। তবে আমার স্ত্রী মাকে মারপিট করেছে ঘটনাটি আমার জানা ছিলো না।

অন্যদিকে স্থানীয়রা অভিযোগ করেন, বৃদ্ধা ফুল দাসী বিছানায় পায়খানা-পস্রাব করায় প্রায়ই তাকে বেঁধে নির্যাতন করেন পুত্রবধূ আশা রানী। একইসঙ্গে তাকে ঠিকমতো খাবারও দেয়া হয় না। এক যুবক নির্যাতনের বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় পুলিশের দৃষ্টি আকর্ষণ করে ফেসবুকে ছবি ও ভিডিও পোস্ট করেন।

Advertisement

ঘটনার বিস্তারিত তদন্ত ও জিজ্ঞাসাবাদ শেষে শ্যামনগর থানার ওসি সৈয়দ আব্দুল মান্নান জাগো নিউজকে বলেন, গত দশ বছর যাবৎ ফুল দাসী মানসিক ভারসম্যহীন। এছাড়া নির্যাতনের যে অভিযোগ রয়েছে সেটি অনাকাঙ্ক্ষিত। দেখভাল করার মতো আপনজন বলতে তার ছেলে ও পুত্রবধূ ছাড়া কেউ নেই। বৃদ্ধ এই নারীর কথা বিবেচনা করে ও সকলের সঙ্গে আলোচনা করে শুক্রবার রাতেই বৃদ্ধাকে তার ছেলে প্রভাস মন্ডল ও পুত্রবধূ আশা রানী মন্ডলের জিম্মায় দেয়া হয়েছে। তাছাড়া পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তার সঙ্গে কেমন আচরণ হচ্ছে সেটির বিষয়ে নজরদারি রাখা হবে।

আকরামুল ইসলাম/এফএ/এমএস