খেলাধুলা

ব্রেইন টিউমারে আক্রান্ত শিশুকে ইংলিশ অধিনায়কের আবেগী বার্তা

শনিবার শেষ চারের টিকিট পাওয়ার লড়াইয়ে মাঠে নামবে ইংল্যান্ড। প্রতিপক্ষ তুলনামূলক দুর্বল দল সুইডেন। এই ম্যাচে মাঠে নামার আগেই লাখো ভক্তের মন জয় করে নিয়েছেন ইংল্যান্ড ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেইন। নিজ দেশের ক্যান্সার আক্রান এক শিশুর উদ্দেশ্যে আবেগী বার্তা পাঠিয়েছেন কেইন।

Advertisement

পাঁচ বছরের শিশু কেইন উইলিয়ামস ব্রেইন টিউমারে আক্রান্ত। মাত্রই শেষ করেছে ছয় সপ্তাহের কঠিন রেডিওথেরাপি। চিকিৎসা শুরুর আগে হাঁটাচলা কিংবা কথাও বলতে পারতো না বেন। রেডিওথেরাপি শেষে নিজের পায়ে হাটতে শুরু করেছে সে।

শুধু তাই নয়, রেপ্লিকা বিশ্বকাপ নিয়ে নিজের ফুটবল প্রেমের কথা জানান দিয়েছে সে। প্রথম পর্যায়ের রেডিওথেরাপি শেষে নার্সদের সাথে রেডিওলোজি রুমে যাওয়ার পথে তাকে একটি পতাকা ও বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি দেয়া হয়। পরম ভালোবাসায় এগুলো আগলে ধরেন বেন।

এই ভিডিও ছড়িয়ে পড়ার পর তা ইংল্যান্ড দলের অধিনায়ক হ্যারি কেইনের নজর আসে। তিনি তৎক্ষণাৎ যোগাযোগ করেন বেনের সাথে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বেনের উদ্দেশ্যে তিনি লিখেন, ‘হ্যালো বেন, আমি তোমার ভিডিওটি দেখেছি। তুমি সত্যিকারের একজন অনুপ্রেরণা। এভাবেই লড়ে যাও। তোমাকে খুশি করতে আমরা শনিবার আমাদের সবটুকু দিয়ে ম্যাচ জেতার চেষ্টা করব।’

Advertisement

এসএএস/এমএস