খেলাধুলা

গুডবাই বিশ্বকাপ

গুডবাই রা‌শিয়া বিশ্বকাপ ২০১৮। বিশ্বকাপের ফাইনাল খেলা শেষ হ‌তে এখনও আরও এক সপ্তা‌হের বেশি বা‌কি। তবে আজ মধ্যরা‌তে বাংলা‌দে‌শে বিশ্বকাপ ফুটবল খেলা শেষ হ‌য়ে গে‌ছে!

Advertisement

বাংলা‌দে‌শে শতকরা ৯৮ ভাগ দর্শকই হয় লিও‌নেল মে‌সির আর্জে‌ন্টিনার আর না হ‌লে নেইমা‌রের ব্রা‌জি‌লের সমর্থক। আর্জে‌ন্টিনা আগেই বিদায় নি‌য়ে‌ছে আর আজ মধ্যরা‌তে বেল‌জিয়া‌মের কা‌ছে হে‌রে বিদায় নেয়ার মাধ্য‌মে বাংলা‌দে‌শে বিশ্বকা‌পের আমেজ শেষ হ‌য়ে গে‌লো‌ ব‌লে ফুটবল‌প্রে‌মীরা ম‌নে ক‌রেন।

সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমে বহু মানুষ স্ট্যাটাস দি‌য়ে বলে‌ছেন, ব্রা‌জিল নামক নক্ষত্রের পত‌নের মাধ্য‌মে আজ বাংলা‌দে‌শে বিশ্বকাপ নি‌য়ে উত্তেজনা প্রায় শেষ হ‌য়ে গে‌লো। খেলার আগে ব্র‌া‌জি‌লের সমর্থরা ভাব‌তেও পা‌রেন‌নি তারা দু‌গো‌লে পি‌ছি‌য়ে পড়‌বেন। মু‌খে স্বীকার না কর‌লেও অনে‌কেই বেল‌জিয়াম নয়, সে‌মিফাইনা‌লে ফ্রা‌ন্সের সঙ্গে ব্রাজিলের হারার আশঙ্কা ছিল ব‌লে জানান।

ত‌বে ব্র‌জি‌লের পরাজ‌য়ে আর্জে‌ন্টিনার দর্শকরা খুব খুশি। খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে অনে‌কে বন্ধু‌দের ক‌া‌ছে ফোন ক‌রে কাটা গা‌য়ে নুনের ছিটার ম‌তো সান্ত্বনার ছ‌লে খোঁচা দি‌য়ে খেলায় হার‌জিত আছে, কী আর করা ব‌লে সান্ত্বনা দেন। পুরান ঢাকার রাস্তায় গভীর রা‌তেও বেল‌জিয়ামের প‌ক্ষে সে।স্লোগান দি‌তে দেখা যায়।

Advertisement

এমইউ/জেডএ