বিনোদন

রণবীরে রণভীরে টক্কর

দু’জনই ব্যাপক জনপ্রিয় বক্স অফিস কাঁপানো সুপারস্টার। মনে মনে তাদের মধ্যে প্রতিযোগিতাটাও চলে দারুণ ভাবে। রণভীর সিংয়ের সঙ্গে রণবীর কাপুরের টক্কর লেগেই আছে। ‘পদ্মাবত’ সিনেমা সিনেমা দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন রণভীর সিং। অন্যদিকে বর্তমানে একের পর এক রেকর্ড গড়ে চলেছে রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ সিনেমাটি। ২০০ কোটির চৌকাঠ অতিক্রম করেছে এই ছবিটি।

Advertisement

টক্করটা বেশ ভালোই চলছে। মজার ব্যাপার হলো রণবীর কাপুরের সাবেক প্রেমিকা এখন চুটিয়ে প্রেম করছেন রণভীর সিংয়ের সঙ্গে। শিগগিরই বাজবে হয়তো বিয়ের বাদ্য। তবুও তাদের ভাবখানা এমন, সবই যেন ঠিক আছে।

এখানেই শেষ না, বলি টাউনে চুলচেরা বিচার বিশ্লেষণ চলতি বছরের অ্যাওয়ার্ড শো’গুলি নিয়ে। কাদের মধ্যে সেই লড়াই? সমালোচকদের সোজা উত্তর রণবীর আর রণভীর। একজন আলাউদ্দিন খিলজির ভূমিকায় আর আরেক জন সঞ্জয় দত্তের ভূমিকায় বক্স অফিসে ঝড় তুলেছেন।

কিন্তু বাস্তবে সত্যিই কি টক্কর রয়েছে দু’জনের? রণবীর কাপুর বলেন, ‘আমি রণভীর সিংয়ের সঙ্গে অভিনয় করতে চাই।’ তবে রণভীর সিং এ বিষয়ে মুখ খুলছেন না। কিন্তু তিনি ইশারায় বুঝিয়ে দিয়েছেন যে, ‘রণবীর কাপুরের অভিনয়ের প্রতি অগাধ শ্রদ্ধা রয়েছে তার। সামনাসামনি তাদের দু’জনকে দেখলেও বোঝা যাবে না, যে তাদের মধ্যেই এত টক্কর।’

Advertisement

এ বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন রণবীর কাপুর। তিনি বলেছেন, ‘‘আমি ‘পদ্মাবত’ সিনেমায় রণভীর সিংয়ের অভিনয় দেখে মুগ্ধ হয়েছি। আর এখন তো আমি ওর সঙ্গে সমানে সমানে টক্কর দিতে চাই। আমার বিশ্বাস আমাদের এই প্রতিযোগিতাই দু’জনকে ভাল অভিনয় করতে প্রেরণা যোগায়।’’

শোনা যায়, তারা দু’জনে এক সিনেমায় কাজ করার ডাক পেয়েছিলেন । তাহলে, কেন এক ছবিতে দেখা যাচ্ছে না তাদের? কখনো কি এক সিনেমায় পাওয়া যাবে তাদের? বলিউড সিনেমায় তারা এক হলে ঘটবে হয়তো নতুন কোনো চমকপ্রদ ঘটনা।

এইচএ/এমএবি/এমএস

Advertisement