খেলাধুলা

ঢাকার মিরপুরের ইনডোর স্টেডিয়ামে বসে উপভোগ করুন বিশ্বকাপ

বিশ্বকাপের জমজমাট প্রথম রাউন্ড শেষ। ২৪টি দল ইতিমেধ্যই বিদায় নিয়েছে। বাকি আছে আর ৮টি দল। শুক্রবার থেকে শুরু হচ্ছে সেমিফাইনালে ওঠার লড়াই। দিন যত যাচ্ছে বিশ্বকাপ কে জিতবে, তা নিয়ে বাড়ছে টান টান উত্তেজনা। বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের মানুষের মধ্যে আগে থেকেই তৈরি হয়েছে তুমুল আগ্রহ। দিন গড়ানোর সঙ্গে সঙ্গে সেই আগ্রহের মাত্রা বাড়ছে আরও বেশি। প্রাণ ফ্রুটো সেই আগ্রহ এবং উত্তেজনাকে আরও বাড়িয়ে দিতেই তৈরি করেছে ঢাকার মিরপুরের ইনডোর স্টেডিয়ামে বসে বিশ্বকাপের খেলা সরাসরি উপভোগ করার সুযোগ।

Advertisement

‘প্রাণ ফ্রুটো ফুড-বল উইথ জায়ান্ট স্ক্রিন’ শিরোনামে বিশাল স্ক্রিনে দেখানো হবে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল এবং ফাইনালের সবগুলো খেলা। এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় থাকছে ‘ক্লিক’। সঙ্গে থাকছে দুরন্ত বাইসাইকেল, রেইনবো পেইন্টস, প্রাণ আপ, মি: নুডলস, ইগলু আইসক্রিম, এলিট ফোর্স ও পাঠাও। মিডিয়া পার্টনার থাকছে জাগোনিউজ২৪.কম, নাগরিক টিভি ও রেডিও আমার।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বসানো হচ্ছে ৩৫ ফুট আয়তনের জায়ান্ট স্ক্রিন। স্টেডিয়ামের গ্যালারিতে বসেই ফুটবল ভক্তরা উপভোগ করতে পারবেন বিশ্বকাপের নকআউট পর্বের জমজমাট খেলাগুলো। এই আয়োজনে খেলা দেখার পাশাপাশি দর্শকরা উপভোগ করতে পারবেন ফুড ফেস্টিভ্যাল, ডিজে, কনসার্ট, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং অংশ নিতে পারবেন আকর্ষণীয় কুইজ প্রতিযোগিতায়। এই আয়োজনে খেলা উপভোগ করার জন্য প্রাণ ফ্রুটোর যেকোন বোতলের লেবেল দেখিয়ে ভক্তরা প্রবেশ করতে পারবেন গ্যালারিতে। ৬ জুলাই, শুক্রবার সন্ধ্যা ৬টায় বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালের আগে এই বিশাল আয়োজনের উদ্বোধন করবেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। আইএইচএস/এসএএস/আরআইপি

Advertisement