জোকস

আজকের জোকস : পেটে ইঁদুর দৌড়াচ্ছে

পেটে ইঁদুর দৌড়াচ্ছেপুলিশ : আপনার স্বামী মারা গেল কী করে?স্ত্রী : জানি না স্যার! পুলিশ : জানি না মানে? আপনার সামনেই তো মারা গেল।স্ত্রী : হন্তদন্ত হয়ে বাড়িতে ঢুকেই বলল, ‘জলদি কিছু দাও পেটে ইঁদুর দৌড়াচ্ছে।’ তাই আমি ইঁদুর মারার বিষ দিয়েছিলাম। এরপর থেকে উনি আর উঠছে না।

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : কিছু না করে উল্টো ক্ষেপে গেল 

****

তোমাকে রানির মতো রাখবস্ত্রী : ধোঁকাবাজ, শয়তান, ইতর!স্বামী : কী হয়েছে জান আমার, প্রিয়া আমার? তোমার জ্ঞাতীগোষ্ঠীর নাম নিয়ে ডাকছ কেন সকাল সকাল?স্ত্রী : এগুলো তোরই নাম! তুই একটা ধোঁকাবাজ!স্বামী : কী ধোঁকা দিলাম তোমাকে আবার!স্ত্রী : বিয়ের আগে কেন বলিসনি যে, তোর রানি নামে একটা বউও আছে!স্বামী : আমি তো তোমাকে বারবার বলেছি- তোমাকে রানির মতো রাখব। কি, বলিনি?

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : চোরের পিঠে মোটা স্ত্রী

****

জামাই-শ্বশুরে মিলঘরে ফিরেই সেন্টুর বাবা উত্তেজিত ভঙ্গিতে বউকে খুঁজতে থাকে। স্ত্রীকে দেখতে পেয়েই খ্যাঁ খ্যাঁ করে ওঠে- বাবা : কাটা ঘায়ে নুনের ছিটা দেওয়ার স্বভাবটা তোমার বাপের এখনও যায়নি, তাই না!মা : কেন, কী হলো আবার? এত বছরেও কি জামাই-শ্বশুরে মিল হলো না! কার কাটা ঘায়ে আবার নুনের ছিটা দিলো আমার বাপ?বাবা : আর কারে দিব? আমারেই দিছে! আজ দেখা হতেই ফের জিজ্ঞেস করল- আমার মেয়েকে বিয়ে করে তুমি সুখী তো?

এসইউ/আরআইপি

Advertisement