খেলাধুলা

ইংল্যান্ডকে হারানোর ব্যাপারে আত্মবিশ্বাসী কলম্বিয়া

বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের শেষ ম্যাচে শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে লাতিন আমেরিকার দেশ কলম্বিয়া। গত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে দাপটের সঙ্গে উঠলেও এবারের বিশ্বকাপে কলম্বিয়ার সেই ধারালো খেলা দেখা যায়নি।

Advertisement

গ্রুপের সেরা হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে পেকারমেনের দল কিন্তু লাতিনদের ছন্দময় ফুটবলের ছিটেফোঁটাও ছিল না তাদের খেলায়। তবে ইংল্যান্ডকে দ্বিতীয় রাউন্ডে হারানোর ব্যাপারে আত্মবিশ্বাসী তারা।

লাতিন দলটির অধিনায়ক রাদামেল ফ্যালকাও দীর্ঘদিন যাবত এই দিনটার জন্যেই অপেক্ষা করছিলেন। গত বিশ্বকাপে ইনজুরির কারণে দর্শক হয়ে থাকলেও এবার রয়েছেন ফর্মে।

সংবাদ সম্মেলনে ইংলিশদের বিপক্ষে ম্যাচ নিয়ে কথা বলার এক পর্যায়ে ফ্যালকাও বলেন, ‘বিশ্বকাপের এই পর্যায়ে ইংল্যান্ডের বিপক্ষে লড়াইটা জমজমাট হবে। আমরা প্রস্তুত রয়েছি এবং এই ম্যাচেই আমাদের সেরাটা দেখবে সবাই। আমাদের সামনে ভালো সুযোগ রয়েছে পরের রাউন্ডে যাওয়ার।’

Advertisement

কলম্বিয়া দলে ইংলিশদের বিপক্ষে লড়াই করার মতো খেলোয়াড় রয়েছে বলে হুঁশিয়ারি দেন ফ্যালকাও। ‘আমাদের খেলোয়াড়দের দিকে তাকান। আমাদের যোগ্যতা রয়েছে তাদেরকে খুব ভালোভাবেই হারানোর। কলম্বিয়ার সেরা প্রতিভাবান ফুটবলাররাই বর্তমানে দলে রয়েছে।’

আরআর/জেআইএম