প্রবাস

রোমে ফেনী জেলা সমিতির আংশিক কমিটি ঘোষণা

ইতালির রাজধানী রোমে বসবাসরত ফেনীবাসীদের সংগঠন ‘ফেনী জেলা সমিতি’র আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার রোমের বাংলাদেশি অধ্যুষিত এলাকা তরপিনাত্তারাস্থ অরিয়েন্টাল রেস্টুরেন্টের হল রুমে প্রধান নির্বাচন কমিশনার আহেমদ নাঈম ও নির্বাচন কমিশন সচিব সিরাজউল্যাহ পঞ্চায়েত এ কমিটি ঘোষণা করেন।

Advertisement

নির্বাচন কমিশনের দীর্ঘ কয়েক মাসের অক্লান্ত পরিশ্রমের ফলে ইতালিস্থ সর্বস্থরের ফেনীবাসীর প্রত্যক্ষ ও পরোক্ষ মতামতের ভিত্তিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় শেখ ফরিদ সভাপতি, বেলাল হোসেন ভুইয়া সাধারণ সম্পাদক, ফজলে এলাহী ভুইয়া রাজু সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

সভায় নির্বাচন কমিশনের পক্ষ থেকে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের তাগিদ দেয়া হয়। নির্বাচন কমিশন কর্তৃক আয়োজিত জনাকীর্ণ এ সভায় সর্বস্তরের ফেনীবাসীর উপস্থিতিতে নির্বাচিত নেতাদের ফুলেল শুভেচ্ছা শুভেচ্ছা জানানো হয়।

এ সময় নির্বাচন কমিশনার মোর্শেদুল হক, আলাউদ্দিন শিমুল, আওরঙ্গজেব রিপন, গোলাম মাওলা মিলন, আবু ছায়েদ কাবলু ছাড়াও আরও উপস্থিত ছিলেন লিটন হাজারী, ফরিদ আহাম্মেদ ভুঁইয়া।

Advertisement

সভায় নবনির্বাচিত সভাপতি শেখ ফরিদ ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন ভুঁইয়া উপস্থিত সকল ফেনীবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনার আমাদেরকে নির্বাচিত করেছেন, আমরা আপনাদের সুনাম অক্ষণ্ন রাখার সর্বদা চেষ্টা করব ইনশাল্লাহ।

আমরা আশা করি আপনাদের সহযোগিতা সব সময় আমাদের সাথে থাকবে। পরে কমিটি ঘোষণা ও শুভেচ্ছা বিনিময় শেষে উপস্থিত সকলে নৈশভোজে অংশগ্রহণ করেন।

এমআরএম/এমএস

Advertisement