জোকস

আজকের জোকস : কিছু না করে উল্টো ক্ষেপে গেল

কিছু না করে উল্টো ক্ষেপে গেলহেঁটে যাচ্ছিল দুই বন্ধু। হঠাৎ উপর থেকে বিদ্যুতের তার ছিড়ে পড়লো বল্টুর গায়ে। চিৎকার করে সে পড়ে গেল মাটিতে। মুখ দিয়ে গোঁঙানি বেরিয়ে আসছে। বন্ধুর সাহায্যে কিছু না করে উল্টো ক্ষেপে গেল লাল্টু। ধমক দিয়ে বলল-লাল্টু : আরে ভীতুর ডিম, ওঠ! দু’দিন ধরে কারেন্ট নাই, জানোস না!

Advertisement

এবার বল্টু লাফিয়ে উঠে দাঁড়ালো। স্মার্টলি গা-হাত-পা থেকে ধূলো ঝাড়তে ঝাড়তে বলল-বল্টু : থ্যাঙ্কস, বন্ধু! আজ তুই না থাকলে তো মরেই গিয়েছিলাম। ব্যাপারটা জানতামই না।

> আরও পড়ুন- আজকের জোকস : চোরের পিঠে মোটা স্ত্রী

****

Advertisement

একটা রিকশা ডেকে দেব?বৃদ্ধ দাদি : আল্লাহ, আর পারি না। কবে যে তোমার কাছে যেতে পারবো।নাতি : মা বাড়ি নেই। এই ফাঁকে চলে যাও। একটা রিকশা ডেকে দেব?

> আরও পড়ুন- আজকের জোকস : চায়ের দোকানে বিশ্বকাপ 

****

উল্টো দিকের সিটে কেউ ছিল নাট্রেন থেকে নেমেই শাহজাহান সাহেব বমি করতে শুরু করলেন। স্টেশনের স্টাফ, পুলিশ ও যাত্রীরা ছুটে এসে ধরল তাকে-যাত্রী : কী হয়েছে ভাই! অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন?শাহজাহান : না, ভাই! ট্রেনে চড়লে এমন হয় আমার। মানে উল্টো দিকের সিটে বসলে মাথা চক্কর দেয় ভীষণ।টিটি : আরে ভাই, আপনার উল্টো দিকের যাত্রীকে সমস্যাটার কথা বলে সিটটা পাল্টে নিলেই তো হতো!শাহজাহান : প্রতিবারই তো তা করি। কিন্তু এবার...পুলিশ : এবার কী হয়েছে?শাহজাহান : আজকে উল্টো দিকের সিটে কেউ ছিল না।

Advertisement

এসইউ/আরআইপি