বিনোদন

শাকিব-বুবলীর ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’

শাকিব খান বুবলীকে কেক খাইয়ে দিচ্ছেন, বুবলী শাকিবকে কেক খাইয়ে দিচ্ছেন। তাদের চারপাশ ঘিরে সিনেমা ইন্ডাস্ট্রির আরও অনেক মানুষ। পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন, নায়ক রাজের ছেলে সম্রাট, শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান, লাইভ টেকনোলজির ডিরেক্টর ইয়াসির আরাফাত, ক্রিয়েটিভ ডিরেক্টর তামজিদ-উল-আলম অতুলসহ আরও অনেককেই পাওয়া গেল সেখানে। এই আনন্দঘন পরিবেশ তৈরি হয়েছে নতুন একটি সিনেমাকে ঘিরে। সিনেমাটির নাম ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যার পরে রাজধানীর হোটেল ওয়েস্টিনে এই সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। ছবিটি পরিচালনা করবেন শাহীন সুমন। আর এতে অভিনয় করবেন শাকিব খান ও বুবলী। এ ছাড়াও সুচিস্মিতা মৃদুলা নামে আরেকজন নায়িকা এতে অভিনয় করবেন। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। নির্মাতা শাহিন সুমন শাকিবকেই ছবির মহরত ঘোষণা করতে বললেন। শাকিব ছবির মহরত ঘোষণা করলেই শুরু হয় কেক কাটার আয়োজন। জমকালো আয়োজনেই মহরত অনুষ্ঠিত হয়।

সিনেমাটি নিয়ে শাকিব খান বলেন, ‘আজ অনেক আনন্দের দিন। আমার একটি সিনেমার মহরত। আমাকে অনেকেই বলেছেন এইটা সিনেমার কি ধরনের নাম। পরিচালক শাহীন ভাই যখন আমাকে সিনেমাটির নাম বলেছেন আমার অনেক ভালো লেগেছিল। নাম শুনেই মনে হয়েছিল সত্যিই একটি প্রেম দরকার সিনেমা ইন্ডাস্ট্রিকে বাঁচাতে। এটা সরকারের দরকার। ভালো সিনেমা যারা বানাচ্ছে তাদেরকে ভালোবাসা দরকার। সরকার যাদের নিয়োগ দিয়ে রেখেছেন সিনেমার উন্নয়নের জন্য তারা যেন সিনেমার জন্য একটু প্রেম দেখান।’

অনুষ্ঠানে বেশ খোস মেজাজে ছিলেন শাকিবে। মন ফুরফুরে থাকার কারণও ব্যাখ্যা করলেন তিনি। কলকাতায় গত ঈদে মুক্তি পাওয়া তার অভিনীত ‘ভাই জান এলো রে’ সিনেমা ভালো ব্যাবসা করছে সেখানে। শাকিব জানালেন, এই কারণেই তার মনটা অনেক ভালো।

Advertisement

নির্মাতা শাহীন সুমন বলেন,‘শাকিব খান অনেক লাকি একজন নায়ক। বুবলীর অভিনয়ও আমার ভালো লাগে। আর শাপলা মিডিয়া আমাদের সিনেমার জন্য আশার আলো হয়ে এসেছেন। সেলিম খান ভাইয়ে কথা ও কাজের পরিকল্পনা শুনে বুঝি তিনি সিনেমা অনেক ভালোবাসেন। সবমিলিয়ে একটি ভালো কাজ হতে যাচ্ছে।’

সিনেমাটি নিয়ে বুবলী বলেন,‘ নতুন আরও সিনেমার মহরত হয়ে গেল। যেই ছবিতেও আমার নায়ক শাকিব। ছবির নামটি অনেক ভালো লেগেছে। ছবিটিও অনেক ভালো হবে বলেই আমার বিশ্বাস।’ সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান জানালেন, শিগগিরই শুরু হবে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমার শুটিং।

ছবিটির কন্টেন্ট পার্টনার হিসেবে থাকছে লাইভ টেকনোলজি।

এমএবি/এলএ/পিআর

Advertisement