দেশজুড়ে

ক্রিকেট নিয়ে দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

নরসিংদীতে ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মেহেদী হাসান (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার সকালে চিকিৎসাধিন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত মেহেদী হাসান স্থানীয় বাগহাটা নূর আফতাব উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ও সাহেপ্রতাপ এলাকার সুলতান মিয়ার ছেলে।

Advertisement

স্থানীয়রা ও পরিবারের স্বজনরা জানায়, রোববার ক্রিকেট খেলার একটি সিদ্ধান্ত নিয়ে মেহেদী ও তার ফুফাত ভাই সাঈদের মধ্যে মাঠে ঝগড়া হয়। পরবর্তীতে এলাকার লোকজন ও স্বজনরা একত্রিত হয়ে বিষয়টি মিমাংসা করে দেয়। কিন্তু সোমবার সন্ধ্যা ৭টার দিকে সাঈদ ও তার সঙ্গীরা দেশিয় অস্ত্র নিয়ে মেহেদী ও তার পরিবারের লোকজনের ওপর হামলা চালায়। এতে কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের নরসিংদী জেলা ও সদর হাসপাতালে ভর্তি করা হলে আহত মেহেদীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মঙ্গলবার সকাল ১১টার দিকে মেহদী মারা যায়। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) সৈয়দুজ্জামান জানান, এই ঘটনায় নিহতের বাবা সুলতান মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

সঞ্জিত সাহা/আরএ/পিআর

Advertisement