দেশজুড়ে

রাজশাহীতে পুলিশি অভিযানে গ্রেফতার ৮২

রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৮২ জনকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার বিকেলে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠায় পুলিশ।

Advertisement

এর আগে রোববার রাতে রাজশাহী নগরে ৪১ জন এবং জেলার বিভিন্ন এলাকা থেকে আরও ৪১ জনকে গ্রেফতার করে পুলিশের বিভিন্ন ইউনিট। দুপুরের দিকে গ্রেফতারকৃতদের আদালতে নেয়া হয়।

নগর পুলিশ জানায়, অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে ৪১ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের ১২ জনই গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। এ সময় ১১০ পিস ইয়াবা, ১০ পিস নেশা জাতীয় ইনজেকশন, ৫ গ্রাম হেরোইন এবং ৩১ লিটার মদসহ ১১ জনকে গ্রেফতার করা হয়।

অভিযানে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা তিনজন, চন্দ্রিমা থানা দুজন, মতিহার থানা পাঁচজন, কাটাখালি থানা তিনজন, বেলপুকুর থানা একজন, শাহমখদুম থানা দুজন, এয়ারপোর্ট থানা একজন, পবা থানা তিনজন, কাশিয়াডাঙ্গা থানা আটজন, কর্নহার থানা একজন, দামকুড়া থানা একজন ও ডিবি পুলিশ একজনকে গ্রেফতার করে।

Advertisement

আইনি প্রক্রিয়া শেষে সোমবার দুপুরের দিকে তাদের আদালতে নেয়া হয় বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম।

অন্যদিকে, জেলার গোদাগাড়ী মডেল থানা চারজন, তানোর থানা ছয়জন, মোহনপুর থানা চারজন, পুঠিয়া থানা পাঁচজন, বাগমারা থানা দুজন, দুর্গাপুর থানা চারজন, চারঘাট মডেল থানা ১৩ জন এবং বাঘা থানা পুলিশ চারজনকে গ্রেফতার করে। এছাড়া ১০০ গ্রাম হেরোইন এবং ৫৩ পিস ইয়াবাসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরের পর গ্রেফতারকৃতদের আদালতে নেয়া হয়। পরে আদালত তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেন।

ফেরদৌস সিদ্দিকী/এএম/পিআর

Advertisement