বিনোদন

ইরফানের হাতে নিজের বাড়ির চাবি তুলে দিলেন শাহরুখ খান

বলিউডের বহুমুখী চরিত্রে অভিনয় করে নিজের একটি আলাদা অবস্থান তৈরি করেন ইরফান খান। বর্তমানে এক বিরল রোগে আক্রান্ত হয়ে দুর্বিসহ দিন কাটছে এই অভিনেতার। তার অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছে চারিদিকে। তাকে দেখতে এসেছিলেন তার প্রিয় বন্ধু বলিউড সুপারস্টার শাহরুখ খান। ইরফানের অসুস্থতার খবরে ব্যথিত শাহরুখ। শুধু ব্যথিতই নন বিপদে তিনি দাঁড়িয়েছেন বন্ধুর পাশে।

Advertisement

ইরফান খান চিকিৎসার জন্য লন্ডন যাবেন শুনে শাহরুখ দ্রুত ছুটে আসেন তার বাসায়। জানা গেছে, শাহরুখ খান বন্ধু ইরফানের স্বাস্থ্যের খোঁজ খবর নেন এবং প্রায় দুই ঘন্টা তার বাড়িতে সময় কাটান। শাহরুখ খান ইরফানকে মানসিক ভাবে শক্ত হতে বলেছেন। লন্ডনে চিকিৎসা নিতে গিয়ে যেনো বন্ধুকে কোনো বিপদে পড়তে না হয়, তাই শাহরুখ লন্ডনের নিজের বাড়ির চাবি তুলে দিয়েছেন ইরফান খানের হাতে।

ইরফান খান ও তার স্ত্রী সুপ্তা খান আনন্দের সাথে কিং খানের চাবি গ্রহণ করেন। শাহরুখের বাড়িতেই থাকছেন তারা। কিছুদিন আগে ইরফান খান তার জীবন সংগ্রামের একটি সাহসী তবে করুণ নোট প্রকাশ করেন।

ইরফান খান জানান, নিরো এন্ডোক্রেইন টিউমার আক্রান্ত তিনি । তবে, আশার কথা এই যে, তিনি এখন লন্ডনে চিকিৎসাধীন রয়েছেন। এই মরণঘাতী রোগ থেকে দ্রুত প্রিয় তারকা নিরাময় লাভ করে ফিরে আসুক এমনটাই ভক্তদের কামনা।

Advertisement

এইচএ/এমএবি/এমএস