দেশজুড়ে

দলগত শ্রেষ্ঠ পুরস্কার পেল শ্রীপুর উপজেলা প্রশাসন

গাজীপুরের শ্রীপুরের গ্রামীণ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৮টি ইউনিয়নে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি একটি করে গ্রামীণ অ্যাম্বুলেন্স প্রদান করা হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে দেয়া গ্রামীণ অ্যাম্বুলেন্স এবারের আন্তর্জাতিক জনসেবা দিবসে দলগত শ্রেষ্ঠ উদ্যোগের পুরস্কার জিতেছে শ্রীপুর উপজেলা প্রশাসন।

Advertisement

শনিবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ে আন্তর্জাতিক জনসেবা দিবস-২০১৮ পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরসহ জেলা-উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের প্রধানগণ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মচারীগণ ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ।

অনুষ্ঠান শেষে বিগত এক বছর যাবৎ গাজীপুর জেলায় জনসেবায় যারা কৃতিত্ব দেখিয়েছেন তাদের বিভিন্ন ক্যাটেগরিতে জনসেবা উদ্ভাবনী পদক-২০১৮ প্রদান করা হয়।

Advertisement

গোল্ডেন ক্যাটাগরিতে শ্রীপুর উপজেলা প্রশাসনকে দলগত শ্রেষ্ঠ উদ্যোগ-গ্রামীণ অ্যাম্বুলেন্স, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দিদারে আলম মোহাম্মদকে শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী, রাজাবাড়ি ইউনিয়ন পরিষদকে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারসহ ৫টি ও সিলভার ক্যাটাগরিতে ৫টি পুরুস্কার দেয়া হয়।

শ্রীপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার, সহকারী কমিশনার (ভূমি) সোহেল রানা, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মাঈনুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যানের পক্ষে শামসুজ্জামান মামুন সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন।

শিহাব খান/এমএএস/আরআইপি

Advertisement