খেলাধুলা

পানামা ম্যাচের আগে ফাঁস হয়ে গেল ইংল্যান্ডের একাদশ!

বিশ্বকাপ শুরু হতেই দলগুলোকে নিয়ে টানা-হেঁচড়া শুরু হয়ে গেছে। উট 'শাহীন' কিংবা বিড়াল 'একিলিস' জয়-পরাজয় নিয়ে কি বলছে, সেটি নিয়েই শুধু নয়। পরের ম্যাচে কোন দলের একাদশ কেমন হবে, তা জানারও ভীষণ আগ্রহ সবার। বিশেষ করে টুর্নামেন্টের বড় দলগুলোর দিকে সবসময়ই নজর রাখছে গণমাধ্যমগুলো। ট্রেনিং সেশন থেকে টুকটাক তথ্যও পাওয়া যাচ্ছে।

Advertisement

এবার যেমন ট্রেনিং সেশন থেকে পানামার বিপক্ষে ইংল্যান্ডের ২৪ জুন অনুষ্ঠেয় ম্যাচের একাদশ খুঁটিয়ে খুঁটিয়ে বের করল ব্রিটেনেরই প্রথম সারির সংবাদপত্র 'দ্য মিরর'। তারা ট্রেনিং সেশন থেকে ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেটের নোটপ্যাডের একটি ছবি প্রকাশ করেছে, যাতে একাদশের বেশিরভাগ পজিশনই পরিষ্কার বোঝা যাচ্ছে।

ওই ছবি থেকে জানা গিয়েছে, পানামার বিপক্ষে ম্যাচে একাদশের বাইরে চলে যাবেন ম্যানচেস্টার সিটির রহিম স্টার্লিং। তার বদলে সুযোগ মিলবে ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কাস রাশফোর্ডের। তিউনিয়ার বিপক্ষে ম্যাচে স্টার্লিংয়েরই বদলি হিসেবে নেমেছিলেন রাশফোর্ড।

সাউথগেটের নোটপ্যাডে একটি জায়গা কেবল খালি রয়েছে, লেফট-উইং ব্যাক। তিউনিসিয়ার বিপক্ষে ২-১ গোলে জয় পাওয়া ম্যাচে এই জায়গাটিতে খেলেছিলেন ম্যানইউ'র অ্যাশলি ইয়ং। পানামার বিপক্ষে এখানে খেলতে পারেন টটেনহামের ড্যানি রোজ।

Advertisement

এমএমআর/জেআইএম