জোকস

আজকের জোকস : চায়ের দোকানে বিশ্বকাপ

চায়ের দোকানে বিশ্বকাপ বিকেলে মিরপুর বিহারী পল্লির একটি চায়ের দোকানে কথোপকথন-বিহারী বিক্রেতা : আরে, অউর এক টিম থা না, ওয়ার্ল্ড কাপ মে... উলুবেড়িয়া... বাঙালি : ওটা তো এখন আলাদা দুটো দেশ হয়ে গেছে, উরুগুয়ে আর বুলগেরিয়া।

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : সংসার কইরা মাথা খারাপ

****

কেন ডিভোর্স দিতে চাইছেন?পঁচাত্তর বছরের বৃদ্ধা আশি বছর বয়েসের বৃদ্ধ স্বামীর ওপর ডিভোর্সের মামলা করে দিয়েছেন। মামলা শুনানির দিন বিচারক বৃদ্ধাকে প্রশ্ন করলেন-বিচারক : আপনি আমার শ্রদ্ধেয়া। তবুও আমার কর্তব্য হিসেবে বলছি, এ বয়সে এসে আপনি স্বামীকে কেন ডিভোর্স দিতে চাইছেন? এ বয়েসে তো আপনাদের একে অন্যকে সবচেয়ে বেশি প্রয়োজন। বৃদ্ধা : আমি ওনার মানসিক নিপীড়নের শিকার। বিচারক : সেটা কিভাবে? বৃদ্ধা : মুড ভালো না থাকলে যখন-তখন আমায় যা-তা কথা শুনিয়ে দেন! বিচারক : ওহ, এই ব্যাপার। তা আপনিও পাল্টা কথা শুনিয়ে দিলেই তো হয়ে গেল। বৃদ্ধা : সেটাই তো আমার মানসিক চাপের কারণ! বিচারক : বুঝতে পারলাম না। বৃদ্ধা : আমি যখনই পাল্টা কোনো জবাব দিতে যাই, কানে শোনার মেশিনটা উনি খুলে ফেলেন!

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : স্ত্রীকে নিয়ে শ্মশান ঘাটে!

****

স্বামীর কাছ থেকে প্রেরণাসাংবাদিক : নির্বাচনে দাঁড়ানোর প্রেরণা আপনি কার থেকে পেলেন? মহিলা প্রার্থী : আমার স্বামীর কাছ থেকে। সাংবাদিক : সেটা কিভাবে? যদি একটু বুঝিয়ে বলেন। মহিলা প্রার্থী : এতে বোঝাবুঝির আর কী আছে? যতবার আমি ওর সঙ্গে লড়েছি, আমিই জিতেছি!

এসইউ/এমএস

Advertisement