দেশজুড়ে

সৈয়দপুরে বাসের ধাক্কায় পিকআপের ৯ যাত্রীর মৃত্যু

নীলফামারীর সৈয়দপুরের বাইপাস সড়কে বাসের ধাক্কায় পিকআপের ৯ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৭জন ও সৈয়দপুর হাসপাতালে ৪ জন চিকিৎসাধীন রয়েছেন।

Advertisement

রোববার রাত সোয়া ১০টার দিকে কয়েকজন তরুণ ও কিশোর পিকআপ নিয়ে ঈদ উপলক্ষে ঘুরতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আটজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো- নীলফামারী জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নের রুবেল আহমেদ, রাব্বী হোসেন, সাজেদুল ইসলাম,খায়রুল ইসলাম, একই ইউনিয়নের আরাজী দৌলুয়াপাড়ার ডালিম চন্দ্র রায়, ময়নুল হক, শামীম হোসেন এবং ধোপাডাঙ্গাপাড়ার বিধান চন্দ্র রায়। এদের প্রত্যেকের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে।

সৈয়দপুর থানার ওসি শাহাজাহান পাশা বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি নীলফামারী সদরের ভবানীগঞ্জহাট এলাকার একদল তরুণ ঈদ আনন্দ উপভোগ করতে রোববার সকালে পিকআপ (নীলফামারী-ন-১১-০০০৭) ভাড়া করে বিভিন্ন স্থান পরিদর্শনে যায়। সর্বশেষ দিনাজপুরের স্বপ্নপুরী পিকনিক স্পটে যায়। সেখান থেকে নিজ এলাকায় ফিরছিল তারা।

Advertisement

পথে রাত সোয়া ১০টার দিকে সৈয়দপুরের বাইপাস সড়কে ধলাগাছ এলাকায় বিপরিদমুখী একটি ঢাকাগামী কোচ ওই পিকআপটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আটজন ও হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আটজনের মরদেহ উদ্ধার করে বলেও জানান ওসি।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, তিনি উপস্থিত থেকে মরদেহগুলো উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়েছেন।

জাহেদুল ইসলাম/জেডএ/এফএ/জেআইএম

Advertisement