রাজনীতি

কেন ইউনাইটেড হাসপাতালে খালেদাকে নিতে হবে?

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, কিছুদিন আগে বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গিয়েছে, এখন কেন যাবে না?এখন কেন ইউনাইটেড হাসপাতালে তাকে নিতে হবে? এর উদ্দেশ্য উদঘাটন করা হোক।

Advertisement

বুধবার জাতীয় প্রেস ক্লাবের দ্বিতীয় তলায় কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি নোংরা রাজনীতি করছে দাবি করে আওয়ামী লীগের এই নেতা বলেন, জনগণের স্বাস্থ্যসেবা নিয়ে বিএনপির কোনো মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা শুধু বেগম জিয়ার হাঁটু আর কোমরের ব্যথা নিয়ে। এই নোংরা রাজনীতি থেকে বিএনপিকে বেড়িয়ে আসতে হবে।

সম্প্রতি বিএনপির ভারত সফর প্রসঙ্গে তিনি বলেন, অতীতের রাজনীতির ভুলের ক্ষমা চাওয়ার জন্যই ভারত গিয়েছিল বিএনপি। তিনি বলেন, নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন হবে, এর কোনো ব্যত্যয় হবে না। সেই নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেবে। আর যদি তারা (বিএনপি) ২০১৪ সালের মতো আগামী নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে তারা অাত্মহননের পথ বেছে নেবে।

Advertisement

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বেগম খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি ১/১১ কুসিলবদের সঙ্গে নিয়ে দেশে আবারও ষড়যন্ত্রের বীজ বুনছে। তারা (বিএনপি) তাদের পরম বন্ধু পাকিস্তানকে নিয়ে বহির্বিশ্বের নেতাদের কাছে নালিশ করছে। কারণ আগামী নির্বাচনে জয়লাভ করার কোনো সম্ভাবনা তাদের নেই।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, জোট নেত্রী রেহানা পারভীন, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

এইউএ/জেডএ/পিআর

Advertisement