জোকস

আজকের জোকস : কুকুর তাড়াতে বউকে ছুঁড়ে মারে

কুকুর তাড়াতে বউকে ছুঁড়ে মারে

Advertisement

বল্টু আর বল্টুর বউ ভোরে হাঁটতে বেরিয়েছে। হঠাৎ বল্টু দেখতে পেলো একটা কুকুর তাদের দিকে তেড়ে আসছে। নির্ঘাত কামড় দেবে ভেবে বল্টু হঠাৎ তার বউকে দু’হাতে মাথার ওপর তুলে নিয়ে দাঁড়িয়ে গেল। কামড়ালে তাকে কামড়াক। বউয়ের গায়ে যেন আঁচড় না পড়ে।

এমন পরিস্থিতিতে কুকুরটি কখনো পড়েনি। তাই ঘাবড়ে গিয়ে বারকয়েক ঘ্যাঁক ঘোঁক করে ধমক দিয়ে ফিরে গেল। বল্টু তার সুন্দরী বউকে নিচে নামালো। বল্টু ভাবলো, তার একটি গিফট পাওনা হলো বউয়ের কাছ থেকে। কিন্তু বউ তো রেগেমেগে অস্থির! চিৎকার করে বলছে, ‘আজ পর্যন্ত কোনো মানুষ দেখিনি, যে কুকুর তাড়াতে ইট-পাটকেলের বদলে নিজের বউকে ছুঁড়ে মারতে চায়।’

> আরও পড়ুন- আজকের জোকস : মদের বোতলের ওপর বসেছিল

Advertisement

****

ফোর জি জিনিসটা কী?

কাস্টমার : ফোর জি, ফোর জি বলছেন। কিন্তু ফোর জি জিনিসটা যদি বুঝিয়ে দিতেন একটু।দোকানদার : আপনার মোবাইল আছে? কাস্টমার : জ্বি।দোকানদার : তাতে কল আসে? কাস্টমার : জ্বি।দোকানদার : সেটা দিয়ে কল যায়? কাস্টমার : জ্বি।দোকানদার : মেসেজিং করা যায়? কাস্টমার : জ্বি।দোকানদার : ব্যস, এতেই চলবে।কাস্টমার : মানে? দোকানদার : যেহেতু প্রশ্নের উত্তর ৪টাই ‘জ্বি’, সেহেতু আজ থেকে আপনার অপারেটর ফোর জির আওতায়।

> আরও পড়ুন- আজকের জোকস : চার ধরনের মেয়ে পাওয়া অসম্ভব 

Advertisement

****

হতাশ হলে চলে না

মাত্র দশটি চুল মাথায় নিয়ে সেলুনে ঢুকলেন এক হাসিখুশি বৃদ্ধ। সেলুনওয়ালা হাসি চাপতে না পেরে বলেই ফেলল- সেলুনওয়ালা : দাদু, গুণবো না কাটবো?বৃদ্ধ : কালার করে দাও, দশটা দশ রঙে। জীবন আনন্দময় বুঝলে। সবকিছুতে হতাশ হলে চলে না।সেলুনওয়ালা : বস, দশ রং তো নেই আমার কাছে। তবে দুই-তিনটা কালার আছে।বৃদ্ধ : তাই দাও। তবে সাবধানে- আটটি চুল করবে এক কালার, আর বাকি দুটো হবে আলাদা দুই কালারের।

এসইউ/আরআইপি